এপিক হেলথ কেয়ারের সঙ্গে হোম হসপিটাল বিডির স্বাস্থ্যসেবা চুক্তি

| রবিবার , ১৮ জুলাই, ২০২১ at ৭:১৯ পূর্বাহ্ণ

ডায়াগনস্টিক সেবা দানকারী প্রতিষ্ঠান এপিক হেলথ কেয়ারের সঙ্গে স্বাস্থ্য সেবা সংক্রান্ত কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে হোম হসপিটাল বিডি। গতকাল শনিবার এপিক হেলথ কেয়ার লিমিটেডের কনফারেন্স রুমে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। হোম হসপিটাল বিডির সিইও এবং কনসালট্যান্ট ডা. বিদ্যুৎ বড়ুয়া ও এপিক হেলথ কেয়ারের ডিরেক্টর অপারেশন অ্যান্ড সিওও ডা. এনামুল হক স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
অনুষ্ঠানে এপিক হেলথ কেয়ার লি. এর পক্ষে এক্সিকিউটিভ ডাইরেক্টর (সেলস অ্যান্ড মার্কেটিং) টি এম হান্নান, বিজনেজ ডাইরেক্টর মো. জসিম উদ্দিন, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কর্পোরেট বিজনেস অ্যান্ড ব্র্যান্ড ম্যানেজমেন্ট) জহির রায়হান, সিনিয়র অফিসার (কর্পোরেট বিজনেস অ্যান্ড ব্র্যান্ড ম্যানেজমেন্ট) রুমাত মোস্তাকিম ও সিনিয়র অফিসার (কর্পোরেট বিজনেস অ্যান্ড ব্র্যান্ড ম্যানেজমেন্ট) সাইফুল ইসলাম এবং ফারুক চৌধুরী ফয়সাল অপারেশন এক্সিকিউটিভ হোম হসপিটাল বিডির পক্ষে উপস্থিত ছিলেন।
এই চুক্তির ফলে হোম হসপিটাল বিডির সকল রোগী, কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবার এপিক হেলথ কেয়ারের বিভিন্ন ডায়াগনস্টিক ও কোভিড টেস্টে বিশেষ কর্পোরেট সুবিধা লাভ করবেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপ্রীতিলতা রূপে ফিরছেন পরীমনি
পরবর্তী নিবন্ধবিএসআরএমের অক্সিজেন কন্সেন্ট্রেটর হস্তান্তর