এটা আমার জন্য অনেক বড় প্রাপ্তি : রনি

| সোমবার , ৩১ অক্টোবর, ২০২২ at ১১:১৯ পূর্বাহ্ণ

কৌতুক অভিনেতা আবু হেনা রনি এখন অনেকটাই সুস্থ। এক মাস চিকিৎসা শেষে গত ১৫ অক্টোবর হাসপাতাল থেকে ছাড়পত্র পান। গত শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওবার্তা পোস্ট করেছেন রনি। ক্যাপশনে লিখেছেন, অগ্নিপরীক্ষায় পাস, আলহামদুলিল্লাহ। ভিডিওবার্তায় রনি বলেন, আমার যখন জ্ঞান ফিরলো, আইসিইউ থেকে বের হলাম- পরিবারের লোকজন আমাকে দেখাচ্ছিল কে কী লিখে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

অনেকেই টিভিতে সাক্ষাৎকার দিয়েছেন, তারা কে কী বলেছেন সেগুলোও দেখাচ্ছিল। মানুষের এই কথা ও লেখাগুলো আমার ব্যথাটা অনেকটাই কমিয়ে দিয়েছিল। সবাই আমার জন্য দোয়া করেছেন। এটা আমার জন্য অনেক বড় প্রাপ্তি।

তিনি বলেন, পুড়ে যাওয়া সময়ে প্রাপ্তিও কম না। এ সময়ে আমি বুকের গভীর থেকে উপলব্ধি করেছি, আপনারা আমাকে কতটা ভালোবাসেন। রনি বলেন, প্রথমেই আল্লাহর প্রতি শুকরিয় আদায় করি। তারপর আমি ধন্যবাদ দিতে চাই চিকিৎসকদের। তারা সার্বক্ষণিক আমার যত্ন নিয়েছেন।

এছাড়াও অনেকেই আমাকে দেখতে এসেছেন। যারা হাসপাতালে ঢুকতে না পেরে ফিরে গেছেন, তাদের প্রতি দুঃখ প্রকাশ করছি। কোনো একদিন হয়তো দেখা হয়ে যেতে পারে। সবাই ভালো থাকবেন। খুব শিগগির কাজে ফিরবো এবং আপনাদের হাসিখুশি রাখতে কাজ করে যাবো।

পূর্ববর্তী নিবন্ধজোসেফ হাওয়াইয়ান পরিষদের গিটার সন্ধ্যা
পরবর্তী নিবন্ধবিজেপি রাজি থাকলে লোকসভা ভোটে লড়তে চান কঙ্গনা