এক ট্রাক উদ্ধার করতে গিয়ে আরেক ট্রাকের ধাক্কায় এসআই নিহত

সীতাকুণ্ড প্রতিনিধি | সোমবার , ২১ সেপ্টেম্বর, ২০২০ at ১০:২৭ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড উপজেলায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে বারআউলিয়া হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মাহবুবুর রহমানের (৪২) মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল রবিবার সকাল ৬টার দিকে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের আরআর জুট মিল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
নিহত এসআই মাহবুবুর রহমান কুমিল্লার সদর দক্ষিণ থানার ডুমুরিয়া এলাকার তফাজ্জল হোসেনের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন হাইওয়ে পুলিশের কনস্টেবল মোহাম্মদ নোমান (২৮)। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। তার মাথায় গুরুতর জখম হয়েছে।
স্থানীয়রা জানায়, সকালে বাঁশবাড়িয়ার আরআর জুট মিলস্‌ এলাকায় একটি পণ্যবাহী ট্রাক দুর্ঘটনা কবলিত হয়। খবর পেয়ে ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন হাইওয়ে পুলিশের এসআই মাহবুবুর রহমান। পরে রেকার দিয়ে দুর্ঘটনা কবলিত ট্রাকটি সরানোর পরিকল্পনা করার সময় হঠাৎ একইমুখী অপর একটি ট্রাক সজোরে সেটিকে ধাক্কা দেয়। এতে দুর্ঘটনা কবলিত ট্রাকের নিচে চাপা পড়েন মাহবুবুর রহমান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
বারআউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আলমগীর হোসেন বলেন, দুর্ঘটনাকবলিত একটি ট্রাক জব্দ করে থানায় নেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন এসআই মাহবুব। এমন সময় চট্টগ্রামমুখী অপর একটি ট্রাক দুর্ঘটনাকবলিত ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান মাহবুব। পরে দুটি ট্রাকই জব্দ করা হয়।

পূর্ববর্তী নিবন্ধপটিয়ায় সিএনজি উল্টে মাদ্রাসা শিক্ষক নিহত
পরবর্তী নিবন্ধসাহেদের অস্ত্র মামলার রায় ২৮ সেপ্টেম্বর