এক ছাদের নিচে নাগরিক জীবনের সবকিছু

স্যানমার অরচ্যার্ড গার্ডেন

আজাদী প্রতিবেদন | শনিবার , ৮ জানুয়ারি, ২০২২ at ৭:২৮ পূর্বাহ্ণ

বন্দরনগরী চট্টগ্রামে প্রথমবারের মতো লাক্সারি গেটেড কনডোমিনিয়াম টুইন টাওয়ার নিয়ে এল আবাসন শিল্পের অন্যতম প্রতিষ্ঠান স্যানমার প্রপার্টিজ, যা অরচ্যার্ড গার্ডেন নামে পরিচিত। আগামীর আবাসনে আদর্শ জাকির হোসেন রোড সংলগ্ন পশ্চিম খুলশীর ইয়াকুব ফিউচার পার্কে গড়ে উঠছে অরচ্যার্ড গার্ডেন। ব্যতিক্রমী ও নান্দনিক ডিজাইনের চমৎকার টুইন টাওয়ার নিয়ে সম্পূর্ণ রেসিডেন্সিয়াল প্রজেক্ট স্যানমার অরচ্যার্ড গার্ডেনের যাত্রা শুরু হয়েছে।
সিঙ্গাপুর, মালয়েশিয়াসহ বিভিন্ন দেশে কনডোমিনিয়াম জনপ্রিয়। সেখানে বিভিন্ন ক্যাটাগরির কনডোমিনিয়াম গড়ে উঠেছে। কনডোমিনিয়াম প্রকল্পে শিশুদের খেলার মাঠ, হাঁটার জায়গা, সুইমিং পুলসহ বিভিন্ন সুযোগ-সুবিধা থাকে। এছাড়া ব্যায়ামাগার, পারিবারিক ও সামাজিক অনুষ্ঠান আয়োজনের জায়গা, এটিএম বুথ, ফার্মেসি, নিত্যপণ্যের দোকান ইত্যাদি সুবিধা নিয়ে মূলত একটি কনডোমিনিয়াম গড়ে তোলা হয়, যা মানুষকে একটি সমাজে বসবাস করার সুযোগ তৈরি করে দেয়। নাগরিকের প্রয়োজন অনুযায়ী যে সকল সুযোগ-সুবিধা দরকার, সবকিছু কনডোমিনিয়ামে থাকে। বিশ্বের বিভিন্ন দেশের মানুষ কনডোমিনিয়াম প্রকল্পে স্বাচ্ছন্দ্যে বসবাস করছেন। কনডোমিনিয়ামে একসঙ্গে অনেক পরিবার বসবাস করে, যা বসবাসের জন্য খুবই ভালো। এ ধরনের আবাসন প্রকল্পে নাগরিক জীবনের সকল সুযোগ-সুবিধা থাকে।
প্রথমবারের মতো লাক্সারি গেটেড কনডোমিনিয়াম টুইন টাওয়ার স্যানমার অরচ্যার্ড গার্ডেন গড়ে উঠছে। চট্টগ্রামবাসীর স্বাচ্ছন্দ্য ও জীবনযাত্রায় অনন্য মান নিয়ে স্যানমার অরচ্যার্ড গার্ডেনের যাত্রা শুরু। প্রকৃতির পরম যত্নের মতোই অনন্য সবুজের মাঝে ইউনিক লাইফস্টাইল প্রজেক্ট। এর প্রত্যেকটি অ্যাপার্টমেন্ট সবচেয়ে আধুনিক ডিজাইন ও নান্দনিক ফিটিংসে তৈরি। ২, ৩ ও ৪ বেডরুমের সাউথ ফেসিং সিঙ্গেল অ্যাপার্টমেন্ট ও ডুপ্লেঙ, এঙক্লুসিভ পেন্টহাউজ ও আনপ্যারালালড ক্লাব হাউজের অনন্য সমন্বয়ে স্যানমার অরচ্যার্ড গার্ডেন। প্রজেক্টটির অন্যতম আকর্ষণ গ্র্যান্ড এন্ট্রি ও লবি। একইসাথে, সকাল-বিকাল জগিং, ফ্যামিলি কিংবা গেস্টের সাথে সুন্দর সময় কাটানোর বড় পরিসরের সবুজ বাগান। স্কাইলাউঞ্জ, রুফটপ রেস্টুরেন্ট, ক্যাফে, জিম, স্পা ও সুইমিং পুলের সাথে ২০ তলা ভবনের ছাদ থেকে অপরূপ চট্টগ্রাম উপভোগ করতে পারেন সবসময়।
নাগরিক সুযোগ-সুবিধার পূর্ণতা নিয়ে গড়ে উঠছে প্রজেক্টটি। বিশেষ করে, নিত্য প্রয়োজনীয় সব ধরনের আয়োজন থাকছে সবসময়। এছাড়া আধুনিক মানের স্কুল-কলেজ, হাসপাতাল, সুপারশপ থাকছে প্রজেক্টটির সাথে। আর ডক্টরস চেম্বার, গেমিং জোন, এবাদতখানাসহ স্যানমার অরচ্যার্ড গার্ডেনের অ্যামেনিটিজ ও ফ্যাসিলিটিজ নগরবাসীর মাঝে একেবারেই নতুন অভিজ্ঞতার সঞ্চার করবে।
প্রজেক্টটিতে প্রিভিলেজ মেম্বারশিপের মাধ্যমেও গ্রাহকবৃন্দ উপভোগ করতে পারবেন আধুনিক জীবনযাপনে প্রত্যাশার পুরোটা। ব্যতিক্রমী ও নান্দনিক ডিজাইনের চমৎকার টুইন টাওয়ার নিয়ে সম্পূর্ণ রেসিডেন্সিয়াল প্রজেক্ট স্যানমার অরচ্যার্ড গার্ডেনের যাত্রা শুরুর আড়ম্বরপূর্ণ অনুষ্ঠান গত ৬ জানুয়ারি অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন স্যানমার প্রপার্টিজের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। বুকিং দিলেই রয়েছে আকর্ষণীয় গিফট ভাউচার। আজ ৮ জানুয়ারি পর্যন্ত চলবে বুকিংয়ের বিশেষ সুযোগ। সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রকল্প এলাকায় এই সুযোগ থাকবে। স্বপ্নের নীড় খুঁজে পাওয়া যাবে স্যানমার অরচ্যার্ড গার্ডেনে।

পূর্ববর্তী নিবন্ধশিকলবন্দি ছয় বছর
পরবর্তী নিবন্ধপটিয়ায় অনুমোদন ছাড়াই যত্রতত্র জ্বালানি তেল বিক্রি