একসঙ্গে ৩ সিনেমায় সাইমন-মাহি

| বুধবার , ২০ জানুয়ারি, ২০২১ at ১১:১৩ পূর্বাহ্ণ

একই প্রযোজনা সংস্থার নতুন তিন সিনেমায় একসঙ্গে চুক্তিবদ্ধ হলেন আলোচিত জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি। বিষয়টি সাইমন নিজেই নিশ্চিত করেছেন। সাইমন বলেন, গত সোমবার প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার তিন সিনেমায় চুক্তিবদ্ধ হলাম। একসঙ্গে একই প্রযোজনা প্রতিষ্ঠানের তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়াটা সত্যি আনন্দের। সিনেমাগুলোতে আমার নায়িকা থাকছেন মাহিয়া মাহি। ধারাবাহিকভাবে তিনটি সিনেমার শুটিং হবে। আশা করছি ভালো কিছু কাজ দর্শকদের উপহার দিতে পারবো। খবর বাংলানিউজের।
তিনি আরও জানান, তিনটি সিনেমার মধ্যে ‘গ্যাংস্টার’ সিনেমাটি পরিচালনা করবেন শাহীন সুমন এবং ‘লাইভ’ ও ‘নরসুন্দরী’ নামের দুইটি সিনেমা বানাবেন পরিচালক শামীম আহমেদ রনি। তবে কবে থেকে শুটিং শুরু হচ্ছে সেটি জানাননি।
২০১৩ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে বড় পর্দায় হাজির হন সাইমন সাদিক ও মাহিয়া মাহি জুটি। এই সিনেমাটি ব্যবসায়িকভাবে সফল হলেও দীর্ঘ পাঁচ বছর তাদের আর একসঙ্গে দেখা যায়নি। ২০১৮ সালে ফের তারা জুটি বেঁধে হাজির হন মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ সিনেমায়। একই পরিচালকের ‘আনন্দ অশ্রু’ সিনেমাতেও অভিনয় করেছেন তারা। এই সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপলাশের ‘গন্তব্য’
পরবর্তী নিবন্ধপরিচালক তৌকীর প্রযোজক তমা