এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ছিনতাই, চন্দনাইশে গ্রেপ্তার ৪

চন্দনাইশ প্রতিনিধি | বৃহস্পতিবার , ১১ জুলাই, ২০২৪ at ৯:০২ পূর্বাহ্ণ

চন্দনাইশে এইচএসসি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে আসিফ করিম চৌধুরী (১৯) নামে এক পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় ৪ জনকে আটক করেছে চন্দনাইশ থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ৪ জনকেই গতকাল আদালতে সোপর্দ করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, চন্দনাইশের বরমা ইউনিয়নের শেবন্দী এলাকার শফিউল করিম চৌধুরীর ছেলে আসিফ করিম চৌধুরী বরমা ডিগ্রি কলেজ থেকে ২০২৪ সালের এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন। ঘটনারদিন গত মঙ্গলবার আসিফ চন্দনাইশ সদরস্থ আমানতছফা বদরুননেছা মহিলা ডিগ্রি কলেজ পরীক্ষা কেন্দ্র থেকে পরীক্ষা শেষে চন্দনাইশ পৌরসভাস্থ জোয়ারা ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা এতিমখানার সামনে রাস্তা দিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় কয়েকজন কিশোর তার গতিরোধ করে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোয়ারা ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা এতিমখানার পাশে চিপা গলির নির্জন রাস্তায় নিয়ে যায়। এ সময় ছিনতাইকারীরা তার মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে আসিফ বিষয়টি চন্দনাইশ থানায় অবহিত করলে পুলিশ দ্রুত অভিযান পরিচালনা করে চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুকুরের ঘাট থেকে ৪ জনকে আটক করে। আটকৃকতরা হল হারলা এলাকার মো. আলী আকবরের ছেলে মোহাম্মদ সাকিবুল হাসান ওরফে সাকিব (২০), চন্দনাইশ পূর্ব জোয়ারা এলাকার বাহার উদ্দীনের ছেলে ইয়াছিন আরাফাত বাপী (১৮), হারলা নয়াপাড়া এলাকার মো. হেলাল উদ্দীনের ছেলে মোহাম্মদ রবিউল হোসেন সাইম (১৭) এবং হারলা আব্বাস তালুকদার বাড়ির আবু তাহেরের ছেলে সাকিবুল ইসলাম ওরফে সাকিব (১৬)

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল ইসলাম জানান, এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ছিনতাইয়ের ঘটনায় দায়েরকৃত দ্রুত বিচার আইনের মামলায় ৪ জনকে আটকের পর গতকাল বুধবার সকালে আদালতে চালান দেয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপ্রিমিয়ার ইউনিভার্সিটিতে ফ্যাশন এক্সিবিশন আর্ট অ্যান্ড ফেস্টিভ্যাল
পরবর্তী নিবন্ধজাতির কল্যাণে নিজেদের গড়ে তুলতে হবে : নাছির