উত্তর পাহাড়তলী ওয়ার্ডকে মাদকমুক্ত করব: জহুরুল আলম জসিম

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ১৪ জানুয়ারি, ২০২১ at ৮:২৮ অপরাহ্ণ

পরিবর্তন, উন্নয়ন ও সমৃদ্ধির অঙ্গীকার নিয়ে অতীতের মতো আগামীতেও জনগণের পাশে থেকে কাজ করতে আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডে জনগণের মনোনীত কাউন্সিলর পদপার্থী জহুরুল আলম জসিম তার মিষ্টি কুমড়া প্রতীকে ভোট চেয়েছেন।
আজ বৃহস্পতিবারর্ (১৪ জানুয়ারি) ভোটের মাঠে তার নির্বাচনী এলাকায় দুপুর ২টা থেকে শহীদ লেইন, আকবরশাহ হাউজিং সোসাইটি, বেলতলী ঘোনা ও দুলালাবাদে গণসংযোগ করেন তিনি।
এসময় তিনি ভোটারদের মিষ্টি কুমড়া প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার আহ্বান জানান। গণসংযোগকালে জনগণের মনোনীত প্রার্থী সাবেক সফল কাউন্সিলর জহুরুল ইসলাম জসিম স্বাস্থ্য সুরক্ষার জন্য জনসাধারণের মুখে মাস্ক প্রদান করেন ও সকলের সাথে কুশলাদি বিনিময় করেন।
বিকাল ৪টায় জিয়া নগর, বিজয় নগর, ও মুজিব নগরের উদ্যোগে মিষ্টি কুমড়ার সমর্থনে এবং বাদ এশা নিউ শহীদ লেইন কালি মন্দির প্রাঙ্গণে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় বর্তমান কাউন্সিলর পদপার্থী জনগণের উদ্দেশে বলেন, “পুনরায় নির্বাচিত করলে ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডের মাদক আস্তানাগুলো চিহ্নিত করে মাদককে জিরো টলারেন্সে নিয়ে মাদকমুক্ত সমাজ উপহার দিব। সাধারণ জনগণ ওয়ার্ডে শান্তিতে বসবাস করতে পারবেন।”

পূর্ববর্তী নিবন্ধশিশুদের জন্য পর্যটন কেন্দ্র গড়ে তুলব: হাসান মুরাদ বিপ্লব
পরবর্তী নিবন্ধপূজা-অর্চনায় চন্দনাইশে পালিত হলো ঐতিহ্যবাহী শুক্লাম্বর দিঘী মেলা