উত্তর ও দক্ষিণ জেলা আ. লীগের তৃণমূলের প্রতিনিধি সভা স্থগিত

মহানগরের বর্ধিত সভা আজ

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ২২ মার্চ, ২০২২ at ৮:১৮ পূর্বাহ্ণ

চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের তৃণমূলের প্রতিনিধি সভা স্থগিত করা হয়েছে। ২৭ ও ২৮ মার্চের পরিবর্তে ঈদের পরে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে এই দুই জেলার তৃণমূলের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।
এদিকে আজ মঙ্গলবার চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তৃণমূলের প্রতিনিধি সভা হওয়ার কথা ছিল। প্রতিনিধি সভার পরিবর্তে সকাল ১০টায় থিয়েটার ইনস্টিটিউট হলে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। বর্ধিত সভার পরপরই নগরীর ১৫ থানার সংগঠনিক তদারকি কমিটি আহবায়কদের সাথেও বৈঠক করবেন কেন্দ্রীয় নেতারা।
কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে আজকের বর্ধিত সভায় মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দ, নগরীর প্রত্যেক থানা কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক, আহবায়ক ও যুগ্ম আহ্বায়কগণ উপস্থিত থাকবেন বলে জানান মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক।
মহানগর আওয়ামী লীগের আজকের বর্ধিত সভায় বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন উপস্থিত থাকবেন।
এদিকে চট্টগ্রাম দক্ষিণ ও উত্তর জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভা স্থগিত হওয়ার ব্যাপারে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান আজাদীকে জানান, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের তৃণমূলের প্রতিনিধি সভা ২৭ মার্চ এবং উত্তর জেলা আওয়ামী লীগের তৃণমূলের প্রতিনিধি সভা ২৮ মার্চ হওয়ার কথা ছিল। এই দুই জেলার তৃণমূলের প্রতিনিধি সভা স্থগিত করা হয়েছে। এই দুই জেলার প্রতিনিধি সভা ঈদের পরে হবে।

পূর্ববর্তী নিবন্ধসার্ভার জটিলতায় ই-পাসপোর্টের আবেদন বন্ধ
পরবর্তী নিবন্ধমহাসড়কে ৫ বন্ধুর মৃত্যু