উখিয়ায় ১ লাখ ৬৭ হাজার ইয়াবা উদ্ধার, আটক ১

আজাদী অনলাইন | শনিবার , ২০ নভেম্বর, ২০২১ at ১০:৩৪ পূর্বাহ্ণ

কক্সবাজারের উখিয়ার পালংখালীতে পৃথক অভিযান চালিয়ে ১ লাখ ৬৭ হাজার ৪৫০ পিস ইয়াবা জব্দ করেছে চট্টগ্রাম র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। এ সময় এক পাচারকারীকে আটক করা হয়। শনিবার (২০ নভেম্বর) সকালে র‌্যাবের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। এর আগে শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে এ অভিযান চালানো হয় বলে জানিয়েছে র‌্যাব।

আটক ব্যক্তি কক্সবাজারের উখিয়ার জুমেরছড়া এলাকার মৃত শফি উল্লাহর ছেলে আলী হোসেন (২৮)।

র‍্যাব-৭ চট্টগ্রাম এর অধিনায়ক নিয়াজ মোহাম্মদ চপল জানান, কতিপয় মাদকবিক্রেতা অটোরিকশায় করে মাদক বেচাকেনার জন্য কক্সবাজারের উখিয়া থাইংখালী হতে বালুখালীর দিকে আসছে, এমন খবর পেয়ে র‍্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল কক্সবাজারের উখিয়া পালংখালী এলাকায় একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় চেকপোস্টের দিকে আসা একটি অটোরিকশার গতিবিধি সন্দেহজনক হলে র‍্যাব সদস্যরা সেটি থামানোর সংকেত দিলে চালক চেকপোস্টের সামনে থামে। হঠাৎ অটোরিকশা থেকে নেমে একজন ব্যক্তি দৌড়ে পালাতে গেলে র‍্যাব সদস্যরা তাকে আটক করে। পরে আটক ব্যক্তির দেওয়া তথ্যমতে চালকের সিটের নিচে প্লাস্টিকের বস্তার ভেতর বিশেষ কায়দায় রাখা ১ লাখ ৬৭ হাজার ৪৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।-বাংলানিউজ

তিনি বলেন, আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদকবিক্রেতাদের কাছে পাচার করে আসছে। তিনি জানান, জব্দ ইয়াবাসহ আটক ব্যক্তিকে থানায় হস্তান্তর এবং এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে করোনায় নতুন শনাক্ত ১০ জন
পরবর্তী নিবন্ধশেখ হাসিনার নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ : বি এম হাসান