ঈদ বাজারে ঘিরে যে কোন অপরাধ পুলিশকে জানানোর আহ্বান সিএমপি কমিশনারের

আজাদী অনলাইন | রবিবার , ৩১ মার্চ, ২০২৪ at ৪:৩৯ অপরাহ্ণ

চট্টগ্রাম শহরে ঈদ বাজারে ঘিরে ছিনতাই, প্রতারণা, মোবাইল চুরি, খাদ্যে ভেজাল ও জালটাকাসহ যে কোন ধরনের অপরাধ সংক্রান্ত দ্রুত পুলিশকে জানানোর আহ্বান জানিয়েছেন সিএমপি কমিশনার।

রবিবার (৩১ মার্চ) নগরীর কোতোয়ালী থানাধীন নিউমার্কেট বিপণি বিতান, তামাকুমন্ডী লেইন, রিয়াজুদ্দিন বাজার ও টেরিবাজারে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সরেজমিনে পরিদর্শন শেষে এক ব্রিফিং এ এসব কথা বলেন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) জনাব কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)।

তিনি বলেন, নগরবাসী যাতে নিশ্চিন্তে কেনাকাটা করতে পারে এবং উৎসব মুখর পরিবেশে পবিত্র ঈদুল ফিতর পালন করতে পারে সেজন্য সকল প্রকার আইনগত সহযোগিতা প্রদান করা হবে।

পরিদর্শনকালে মার্কেটের ব্যবসায়ী, শ্রমিক এবং ক্রেতা সাধারণের সাথে মতবিনিময় করেন এবং ক্রেতা-বিক্রেতা ও মার্কেট সমিতির কোন সমস্যা আছে কিনা তা খোঁজ খবর নেন সিএমপি কমিশনার।

পুলিশ কমিশনার বলেন, বাণিজ্য নগরী চট্টগ্রামকে কেন্দ্র করে সারা বাংলাদেশের বাণিজ্য পরিচালিত হচ্ছে। তাই নগরীর প্রতিটি মার্কেটের ভেতরে এবং আশেপাশে আইন-শৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা পুলিশ নিয়োগ দেয়া হয়েছে। নগরবাসী যাতে নিশ্চিন্তে কেনাকাটা করতে পারে এবং উৎসব মুখর পরিবেশে পবিত্র ঈদুল ফিতর পালন করতে পারে সেজন্য সকল প্রকার আইনগত সহযোগিতা প্রদান করা হবে। তিনি বলেন ব্যবসা বাণিজ্যের কল্যাণে সিএমপি সবসময়ই ব্যবসায়ীদের পাশে থাকবে।

সেখানে উপস্থিত ছিলেন, সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব মাসুদ আহাম্মদ, বিপিএম-সেবা, পিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম-বার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মহোদয়সহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দরা।

পূর্ববর্তী নিবন্ধদেশে জ্বালানি তেলের দাম আরও কমলো
পরবর্তী নিবন্ধমীরসরাইয়ে অভিযানে ২৬ হাজার টাকা জরিমানা