ইয়াবা লেনদেনের জের, মাথায় গুলি করে বন্ধুকে খুন

টেকনাফ প্রতিনিধি | রবিবার , ৩১ মার্চ, ২০২৪ at ৫:৩৩ পূর্বাহ্ণ

টেকনাফের নাজির পাড়ায় ইয়াবা বিক্রির টাকার জন্য বন্ধুর গুলিতে আরেক বন্ধুর মৃত্যু হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মো. জোবায়ের (৩০) সদর ইউনিয়নের নাজির পাড়ার গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য এনামুল হক এনাম বলেন, জোবায়ের নামে এক যুবক গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। তারা দুই বন্ধু ফুটবল খেলোয়াড়। মূলত ইয়াবার লেনদেনের জের ধরে গোলাগুলিতে মারা গেছেন জোবায়ের।

স্থানীয়রা জানান, ২ দিন আগে সদর ইউনিয়নের নাজির পাড়া গ্রামের জাগির হোছনের ছেলে নজুমুদ্দিনের সঙ্গে একই এলাকার জোবায়েরের মধ্যে টাকার লেনদেন নিয়ে মোবাইল ফোনে কথা কাটাকাটি হয়। এরআগে ইয়াবার লেনদেন নিয়ে ঘটনা হয় মৃত আলী আহমদের ছেলে কায়েসের সাথে। তখন কায়েস ভাগিনা নজুমুদ্দিনকে বললে সে জোবায়েরকে গুলি করে। এ ঘটনার রেশধরে গত শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে নজুমুদ্দিনের নেতৃত্বে জোবায়েরের বাড়িতে হামলা চালায়। এক পর্যায়ে কিছু বুঝে উঠার আগেই জোবায়েরের মাথায় গুলি করে পালিয়ে যায় নজুমুদ্দিন ও তার সঙ্গীরা। পরে স্থানীয় লোকজন আহত জোবায়েরকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে যান।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাখাওয়াত হোসেন বলেন, শুক্রবার সন্ধ্যার পরে গুলিবিদ্ধ এক যুবককে হাসপাতালে আনা হয়েছে। তার কপালের বাম পাশে গুলি লাগে। রিভলভার জাতীয় কিছু দিয়ে গুলি করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। গুলিবিদ্ধ যুবকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কঙবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রামু এলাকায় গেলে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

টেকনাফ মডেল থানার ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, টাকা লেনদেনের বিষয়ে গোলাগুলির ঘটনা শুনেছি। বর্তমানে পুলিশের একটি টিম কাজ করছে। ইয়াবার লেনদেনের বিষয়টা খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধমিয়ানমারের আরও ৩ সেনা আশ্রয় নিল বাংলাদেশে
পরবর্তী নিবন্ধচলন্ত ট্রাক থেকে মূল্যবান পণ্য নামিয়ে মুহূর্তেই হাওয়া