ইপিজেড থানার ৩৯ নং ওয়ার্ড ছাত্রদলের কর্মীসভা

আজাদী অনলাইন | শনিবার , ২৫ সেপ্টেম্বর, ২০২১ at ৮:৫৫ পূর্বাহ্ণ

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলকে তৃণমূল পর্যায় থেকে সুসংগঠিত করার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাংগঠনিক টিমের (বন্দর-ইপিজেড-পতেঙ্গা) উদ্যোগে পতেঙ্গা থানা আওতাধীন ৩৯ নং ওয়ার্ড ছাত্রদলের নেতৃবৃন্দদের সাথে নগর ছাত্রদলের সাংগঠনিক টিমের এক কর্মীসভা ও তথ্য ফরম সংগ্রহ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সদস্য ও সাংগঠনিক টিমের সদস্য এনামুল হক এনামের সভাপতিত্বে এবং নগর ছাত্রদলের সদস্য ও সাংগঠনিক টিমের সদস্য আবু হাসনাত জুয়েলের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক ও দায়িত্বপ্রাপ্ত টিম প্রধান মো. আনাছ এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক ও দায়িত্বপ্রাপ্ত টিমের সদস্য নুর নবী মহররম।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ আনাছ বলেন, তৃণমূল থেকে ছাত্রদলকে সুসংগঠিত করে দেশনায়ক তারেক রহমান এর হাতকে শক্তিশালী করে স্বৈরাচারী সরকার বিরোধী আন্দলোনকে বেগবান করতে হবে।ইউনিট পর্যায় থেকে ছাত্রদলকে শক্তিশালি করার জন্য নগর ছাত্রদল কাজ করে যাচ্ছে।আশা করি এবার ত্যাগী নেতাকর্মীদের যথাযথ মূল্যায়ন করা হবে।

প্রধান বক্তার বক্তব্যে নুর নবী মহররম বলেন, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের ত্যাগী নেতাকর্মীদের যথাযথ মূল্যায়নের মাধ্যমে ছাত্রদলকে সুসংগঠিত করা হবে। দেশ ও গণতন্ত্রকে স্বৈরাচারের হাত থেকে মুক্ত করতে হলে ছাত্রদলের কোনো বিকল্প নেই।

এই সময় উপস্থিত ছিলেন ইপিজেড থানা ও আওতাধীন ওয়ার্ড ছাত্রদলের নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধসুবিধাবঞ্চিত শিশুদের মাঝে স্বপ্নচারীর খাবার বিতরণ
পরবর্তী নিবন্ধএসএসসি ব্যাচ-৯৩ এর মিলনমেলা