ইপসা ও রেডিও সাগরগিরি পরিদর্শনে পোর্ট সিটি ভার্সিটির শিক্ষার্থীরা

| বৃহস্পতিবার , ৯ ডিসেম্বর, ২০২১ at ৬:২৮ পূর্বাহ্ণ

শিক্ষার্থীদের ব্যবহারিক জ্ঞান বৃদ্ধির লক্ষ্যে পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা গত মঙ্গলবার সীতাকুণ্ডে ইপসা ও রেডিও সাগরগিরি পরিদর্শন করেছেন। পরিদর্শনের সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন বিভাগের সাবেক সভাপতি ও সিনিয়র প্রভাষক জুয়েল দাস ও প্রভাষক প্রশান্ত কুমার শীল। শিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে বিভাগের ১৫তম ও ২১তম ব্যাচের শিক্ষার্থীরা এ পরিদর্শনে অংশ নেন।
উন্নয়ন সাংবাদিকতার প্রায়োগিক ধারণা এবং প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নে এফএম রেডিও কীভাবে কাজ করে সে সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন রেডিও সাগরগিরি স্টেশন ইনচার্জ সঞ্জয় চৌধুরী। পাশাপাশি প্রান্তিক জনগোষ্ঠীর মানোন্নয়নে ইপসার বিভিন্ন অর্জন, কার্যক্রম এবং ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানান তিনি।
পরিদর্শন সম্পর্কে জুয়েল দাস বলেন, সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের শিক্ষার্থীদের জন্য উন্নয়ন প্রতিষ্ঠানগুলো ক্যারিয়ার গড়ার জন্য আকর্ষণীয় গন্তব্যস্থল হতে পারে। এই ধরনের ব্যবহারিক শিক্ষা শিক্ষার্থীদের কর্মস্পৃহা বাড়াবে।
পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পক্ষ থেকে সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের সভাপতি দিলরুবা আক্তার ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ইপসা ও রেডিও সাগরগিরি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসিআইইউ শিক্ষার্থীদের ঘাসফুল পরিদর্শন
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধু টানেলে বিটুমিন দেবে বসুন্ধরা গ্রুপ