আ. লীগ সরকার মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে

পূর্ব বাকলিয়ায় মতবিনিময় সভায় শাহাদাত

| শনিবার , ৭ নভেম্বর, ২০২০ at ১১:০৯ পূর্বাহ্ণ

মহানগর বিএনপির সভাপতি ও ধানের শীষ প্রতীকে চসিক মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, আজ দেশে মানবাধিকার নেই, স্বাধীনতা বিপন্ন, গণতন্ত্র বিপন্ন। দেশকে স্বাধীন করার জন্য যে স্বপ্ন দেখে যুদ্ধ করেছিলেন আমাদের বীর মুক্তিযোদ্ধারা, দুর্ভাগ্য তাদের সেই স্বপ্ন এখনো পূরণ হয়নি। স্বাধীনতার মূল যে চেতনা ছিল গণতন্ত্র, তা পুরোপুরি ধ্বংস করে দিয়েছে এই আওয়ামী লীগ সরকার। গণতন্ত্রহীন আজকের বাংলাদেশে গভীর সংকট দেখা দিয়েছে। বর্তমান অগণতান্ত্রিক সরকার মানুষের ভোটের অধিকারটা কেড়ে নিয়েছে। দেশের সর্বত্র আইন শৃঙ্খলার অবনতি, গুম, খুন, সরকারি দলের ক্যাডারদের অব্যাহত সন্ত্রাসে জনজীবন অতিষ্ঠ। তিনি গতকাল শুক্রবার সন্ধ্যায় কালামিয়া বাজারে ১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ড বিএনপির উদ্যোগে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
প্রধান বক্তার বক্তব্যে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, গণতন্ত্রের মুখোশ পরে এক ব্যক্তির শাসন চলছে দেশে। আওয়ামী লীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না। শুধুমাত্র জনগণকে বোকা বানানোর জন্য তারা গণতন্ত্রের মুখোশ পরে আছে। বিএনপিই হচ্ছে একমাত্র রাজনৈতিক দল, যে দল গণতন্ত্র, ভোটাধিকার, আইনের শাসন ফিরিয়ে আনতে সংগ্রাম করে যাচ্ছে।
বিশেষ অতিথির বক্তব্যে মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, ভোটারবিহীন এই সরকার জবরদস্তির মাধ্যমে ক্ষমতা দখল করে বসে আছে। তারা গণতন্ত্রের পক্ষে লড়াকু নেতা-কর্মীদেরকে নির্মমভাবে দমন করছে, বিরোধী দলের গণতান্ত্রিক অধিকারগুলোকে নির্দয় ফ্যাসিবাদী শাসনের যাঁতাকলে পৈশাচিকভাবে পিষ্ট করছে।
১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ড বিএনপির সভাপতি আবদুল্লাহ আল ছগিরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি অধ্যাপক নুরুল আলম রাজু, সিনিয়র যুগ্ম সম্পাদক এসএম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক ইয়াসিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল আলম মঞ্জু, কামরুল ইসলাম, আফতাবুর রহমান শাহীন, মো. শাহজাহান, হাসেম সওদাগর, আলমগীর নুর, আলী ইউসুফ, আব্দুস সবুর, মুহাম্মদ ইউসুফ, মোহাম্মদ আলমগীর, মুজিবুর রহমান, কামরুন নাহার, মনোয়ারা মনু, কোহিনুর বেগম, আসাদুর রহমান টিপু, মোহাম্মদ মুসা, মোহাম্মদ রাজু, মোহাম্মদ ইউনুস, গাজী মো. শওকত, অ্যাড. শাহেদ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধএকুশের প্রথম কবিতার জনক মাহবুব উল আলম চৌধুরীর জন্মবার্ষিকী আজ
পরবর্তী নিবন্ধসাবেক প্যানেল মেয়র হাসনী করোনা আক্রান্ত