আলমগীর শামসুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় রিহ্যাবের প্রেসিডেন্ট নির্বাচিত

চট্টগ্রাম থেকে ভাইস প্রেসিডেন্ট আবদুল কৈয়ূম

আজাদী প্রতিবেদন | বুধবার , ১৩ অক্টোবর, ২০২১ at ১১:০৯ পূর্বাহ্ণ

রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) পরিচালনা পর্ষদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন শামসুল আলামিন রিয়েল এস্টেটের ব্যবস্থাপনা পরিচালক আলমগীর শামসুল আলামিন কাজল। তিনি ২০২১-২০২৩ মেয়াদে দায়িত্ব পালন করবেন। এছাড়া সিনিয়র ভাইস প্রেসিডেন্ট পদে নির্বাচিত হন হামিদ রিয়েল এস্টেট অ্যান্ড কনস্ট্রাকশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইন্তেখাবুল হামিদ। নতুন কমিটির প্রথম সহসভাপতি নির্বাচিত হন স্কাইরোজ বিল্ডার্সের ব্যবস্থাপনা পরিচালক কামাল মাহমুদ। ভাইস প্রেসিডেন্ট-২ নজরুল ইসলাম দুলাল, ভাইস প্রেসিডেন্ট-৩ লায়ন শরীফ আলী খান, ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) প্রকৌশলী মুহাম্মদ সোহেল রানা এবং চট্টগ্রাম থেকে ভাইস প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন মো. আবদুল কৈয়ূম চৌধুরী।
গত ২১ আগস্ট রিহ্যাব নির্বাচন ২০২১-২০২৩ এর তফসিল ঘোষণা করা হয়। এরপর বিভিন্ন পর্যায় অতিক্রম করে গতকাল চূড়ান্ত ফলাফল ঘোষণা করেছে নির্বাচন বোর্ড। নির্বাচনে ঢাকা থেকে কেন্দ্রীয়ভাবে নির্বাচিত ২৬ জন পরিচালক এবং চট্টগ্রাম রিজিয়ন থেকে নির্বাচিত ৩ জন পরিচালক অর্থাৎ মোট ২৯ জন পরিচালকের মধ্য থেকে অফিস বেয়ারার পদে ৭ জনকে চূড়ান্তভাবে বিজয়ী ঘোষণা করা হয়।
২০২১-২০২৩ মেয়াদে বেয়ারার এবং পরিচালক পদে নির্বাচিতরা হলেন নাইমুল হাসান, রমজানুল হক নিহাদ, মহির আলী খাঁন রাতুল, প্রকৌশলী মো. আল আমিন, শহীদ রেজা, প্রকৌশলী এম রুহুল আমিন, সৈয়দ জোনায়েদ আনোয়ার, মাসুদ মনোয়ার, প্রকৌশলী আবুল খায়ের সেলিম, প্রকৌশলী মাসুদা সিদ্দিকা রোজি, প্রকৌশলী দিদারুল হক চৌধুরী, প্রকৌশলী রতন কুমার দত্ত, ডা. এ এফ এম কামাল উদ্দিন, মো. কামরুল ইসলাম, হামিম আহমেদ চৌধুরী তুহিন, সেলিম রাজা পিন্টু, এস এম এমদাদ হোসেন, সুলতান মাহমুদ, মাহবুব সোবহান জালাল তানভির, মো. রাগিব আহসান ও প্রকৌশলী এন এম নূর কুতুবুল আলম।

পূর্ববর্তী নিবন্ধআমিন জুট মিল বকেয়া পরিশোধসহ পাঁচ দাবি
পরবর্তী নিবন্ধবিভিন্ন স্থানে অর্থ ও বস্ত্র বিতরণ