আরেক আশিক আনোয়ারা থেকে গ্রেপ্তার

হোটেলে স্কুল ছাত্রীকে ধর্ষণ

কক্সবাজার প্রতিনিধি | বুধবার , ২৯ ডিসেম্বর, ২০২১ at ৫:২৩ পূর্বাহ্ণ

কক্সবাজার শহরের কলাতলীর একটি হোটেলে দুইদিন ধরে অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার প্রধান আসামি আশিককে গ্রেপ্তার করা হয়েছে। গত সোমবার রাত সাড়ে ১১টায় চট্টগ্রাম জেলার আনোয়ারায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। এর আগে সোমবার সন্ধ্যায় মামলার এজাহারভুক্ত আসামি কামরুল ও হোটেল ম্যানেজার মোহাম্মদ শাহীনকে পুলিশ গ্রেপ্তার করে। র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খাইরুল ইসলাম সরকার জানান, গত সোমবার রাতে স্কুলছাত্রী ধর্ষণের মামলার প্রধান আসামি আনোয়ারায় আত্মগোপন করছে এমন খবরের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। পরে সেখান থেকে আশিককে গ্রেপ্তার করা হয়। এ মামলার বাকী আসামিদেরও গ্রেপ্তারে অভিযান চলছে বলে তিনি জানান।
এ ঘটনায় ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা পাঁচজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও চারজনকে আসামি করে গত ১৮ ডিসেম্বর কক্সবাজার সদর থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার অভিযোগে বলা হয়, গত ১৩ ডিসেম্বর সন্ধ্যায় আশিকসহ ৩/৪ জন যুবক ওই স্কুলছাত্রীকে জোর করে গাড়িতে তুলে নিয়ে যায়। পরে তাকে শহরের হোটেল-মোটেল জোনের সাংস্কৃতিক কেন্দ্রের সামনে মম্‌স গেস্ট হাউজে নিয়ে দুদিন আটকে রেখে ধর্ষণ করা হয়।

পূর্ববর্তী নিবন্ধসেন্টমার্টিনে তিনটি রিসোর্টকে ৮০ হাজার টাকা জরিমানা
পরবর্তী নিবন্ধকক্সবাজারে পর্যটক ধর্ষণ মামলায় আরও এক আসামি গ্রেপ্তার