আনোয়ারায় উপজেলা আ. লীগ সভাপতির জিডি

বহিষ্কারাদেশ নিয়ে গুজব

আনোয়ারা প্রতিনিধি | শনিবার , ২৯ এপ্রিল, ২০২৩ at ৫:৩৩ পূর্বাহ্ণ

আনোয়ারায় বহিষ্কারাদেশ নিয়ে গুজব ছড়ানোর ঘটনায় থানায় জিডি করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বটতলী ইউপি চেয়ারম্যান অধ্যাপক এম এ মান্নান চৌধুরী। গত বৃহস্পতিবার রাতে তিনি আনোয়ারা থানায় এই জিডি করেন।

এর আগে তার বিরুদ্ধে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব স্বাক্ষরিত একটি বহিষ্কারাদেশের চিঠির গুজব এলাকায় ছড়িয়ে পড়ে। এর প্রেক্ষিতে তিনি এই জিডি করেন।

জিডিতে তিনি উল্লেখ করেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইশতিয়াক ইমনের মাধ্যমে তিনি জানতে পারেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব স্বাক্ষরিত একটি চিঠির মাধ্যমে তাকে চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি প্রদানের একটি গুজব চারিদিকে ছড়িয়ে পড়ে।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা স্থানীয় সরকার মন্ত্রণালয়ে যোগাযোগ করে এ ধরনের কোনো চিঠির সত্যতা পাননি বলে তাকে জানান। ফলে বিষয়টি একটি কুচক্রী মহল তার এবং দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার চালাচ্ছেন বলে প্রমাণিত হয়। যার কারণে এসব অপপ্রচারকারীদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে আনোয়ারা থানার ওসিকে অনুরোধ করেন বলে জিডিতে উল্লেখ করা হয়।

আনোয়ারা থানার ওসি মির্জা মো. হাছান জিডির কথা স্বীকার করে বলেন, এ বিষয়ে আমরা তদন্ত শুরু করেছি। আশাকরি শীঘ্রই এসব অপপ্রচারকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে পারব।

পূর্ববর্তী নিবন্ধপরিত্যক্ত সাঙ্গু গ্যাস ফিল্ডের যন্ত্রাংশ চুরি করে বিক্রি, গ্রেপ্তার ১৬
পরবর্তী নিবন্ধআলো ছড়াচ্ছে পাঁচুরিয়া মা ও শিশু কল্যাণ কেন্দ্র