আজ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

ক্রীড়া প্রতিবেদক | শনিবার , ৪ ফেব্রুয়ারি, ২০২৩ at ৫:৫৩ পূর্বাহ্ণ

এবারের বিপিএল থেকে এরই মধ্যে বিদায় নিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ঢাকা, চট্টগ্রাম, ঢাকা, সিলেট এই চার পর্ব মিলে ৯ ম্যাচের ৭টিতে হেরেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। জিতেছে দুটি ম্যাচে। তাই পয়েন্ট তালিকার সবার নিচে চট্টগ্রাম। নক আউটে যাওয়ার স্বপ্ন ভঙ্গ হয়েছে অনেক আগেই। এখন বাকি তিনটি ম্যাচ কেবলই আনুষ্ঠানিকতার। সেই আনুষ্ঠানিকতার ম্যাচ তিনটি জিততে চায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। যদিও দলটি জানে কাজটা বেশ কঠিন। বাকি তিন ম্যাচের প্রথমটি খেলতে আজ মাঠে নামছে চট্টগ্রাম। প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স। খেলাটি শুরু হবে আজ দুপুর দেড়টায়।

দুই দলের প্রথম মোকাবেলায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে হেরেছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। আজ তাই চট্টগ্রামের প্রতিশোধ নেওয়ারও পালা। এবারের বিপিএলে চট্টগ্রামের মত শুরুটা হার দিয়ে হয়েছিল চ্যাম্পিয়ন কুমিল্লারও। শুধু তাই নয়। টানা তিন ম্যাচে হেরে বসেছিল চ্যাম্পিয়নরা। তবে পরে দারুনভাবে ঘুরে দাড়িয়েছে। একে একে তুলে নিতে থাকে জয়ের পর জয়। প্রথম যে তিন ম্যাচে হেরেছিল, এরপর আর হারে মুখ দেখেনি কুমিল্লা। ৯ ম্যাচের ৬টিতে জিতে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে এখন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। নক আউট তাদের অনেকটাই নিশ্চিত।

তাই এই দলটিকে হারের স্বাদ দিতে পারাটাই এখন বড় অর্জন হবে চট্টগ্রামের জন্য। আর সে লক্ষ্য নিয়েই আজ মাঠে নামবে আফিফরা। বিপিএলের এবারের আসরের শেষ তিনটি ম্যাচ খেলতে বেশ কয়েকদিন ধরে ঢাকায় ঘাম ঝরাচ্ছে চট্টগ্রামের ক্রিকেটাররা। আর শেষ তিনটি ম্যাচ জিতে অন্তত শেষটা রাঙাতে চায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। হারানোর কিছু নেই এখন আর চট্টগ্রামের। যা আছে তা কেবলই পাওয়ার। আর সে লক্ষ্যে নিয়েই আজ মাঠে নামবে চট্টগ্রাম। অপ্রতিরোধ্য কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে প্রতিরোধ করতে।

পূর্ববর্তী নিবন্ধসুচিয়া আরকে উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন
পরবর্তী নিবন্ধসাইফ পাওয়ারটেক গলফ টুর্নামেন্ট শুরু