আগামী নির্বাচনে হারিকেন দিয়ে জাতীয় পার্টিকে খুঁজতে হবে : চিফ হুইপ

| রবিবার , ৩০ অক্টোবর, ২০২২ at ১০:২৬ পূর্বাহ্ণ

জাতীয় পার্টির সমালোচনা করে জাতীয় সংসদের সরকারি দলের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন বলেছেন, দলটি আওয়ামী লীগের সঙ্গে জোটে ছিল বলেই একটা অবস্থান তৈরি করতে পেরেছে। জাতীয় পার্টির দলীয় দ্বন্দ্বের কথা তুলে ধরে তিনি বলেন, রোববার সংসদ বসছে। জাতীয় পার্টিতে ভাবী-দেবরের গণ্ডগোল চলছে। এক চেয়ার নিয়ে গণ্ডগোল শুরু হয়েছে। ওই চেয়ারে কাল কে বসবেন? এটা হলো ১৯৮৬ সালে যে পাপ করছিল, ১৯৮৮ সালে যে অন্যায় করছিল, ট্রাকচাপা দিয়ে ছাত্র মারছিল তার ফল। পাপ বাপেরে ছাড়ে না। এরশাদ সাহেবের পাপ তার দলের মধ্যে এসে গেছে। খবর বিডিনিউজের।

চিফ হুইপ আরও বলেন, এমন অবস্থায় গেছে এতদিন আওয়ামী লীগের সঙ্গে জোটে থেকে একটা জায়গা ছিল, বিরোধী দলে ছিল। এবার এমন অবস্থা শুরু করেছে, এরশাদের ভাই শেষ প্যারেকটা মেরে দিচ্ছে। আগামী নির্বাচনে হ্যারিকেন দিয়ে জাতীয় পার্টি খুঁজতে হবে। আওয়ামী লীগের দয়ায় কিছু আসনে সংসদে আসার সুযোগ হয়েছে।

শনিবার সকালে শিবচর উপজেলার রিজিয়া বেগম মহিলা কলেজের বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধা কর্নার উদ্বোধন শেষে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন নূর-ই-আলম চৌধুরী। এ সময় তিনি ঘূর্ণিঝড় সিত্রাং-এ ক্ষতিগ্রস্তদের মাঝে টিন ও অর্থ বিতরণ করেন। পাশাপাশি এদিন কয়েকটি বিদ্যালয়ের ভবন উদ্বোধন করেন তিনি।

মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চেীধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ আবদুল লতিফ মোল্লা, পৌর মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাজিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধসামাজিক সমস্যা দূরীকরণে কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদার করতে হবে
পরবর্তী নিবন্ধব্যত্যয় হলে ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি শিক্ষামন্ত্রীর প্রকাশকদের ভিন্ন সুর