অ্যান্ড্রয়েড ফোন না দেয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ৮ এপ্রিল, ২০২২ at ৪:৪০ পূর্বাহ্ণ

অ্যান্ড্রয়েড ফোন না দেওয়ায় অভিমানে দুর্জয় বড়ুয়া নামে চট্টগ্রামের এক শিক্ষার্থী ঢাকায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। গত মঙ্গলবার রাত পৌনে ১টার দিকে রাজধানীর সবুজবাগের আহমেদবাগ এলাকার একটি বাসার দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ওইদিন রাত পৌনে একটার দিকে মরদেহ উদ্ধার করে। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। সবুজবাগ থানা পুলিশ বলছে, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে দুর্জয়ের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। নিহত দুর্জয় রাঙ্গুনিয়ার ইছামতী গ্রামের বিশ্বজিৎ বড়ুয়ার ছেলে। গত বেশ কিছুদিন ধরে তিনি সবুজবাগের আহমেদবাগ এলাকার ওই বাসায় থাকতেন। দুই ভাই ও দুই বোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।
দুর্জয়ের ভাই জয় বড়ুয়া জানিয়েছেন, দুর্জয় অ্যান্ড্রয়েড ফোনে আসক্ত ছিলেন। অ্যান্ড্রয়েড ফোন না দেওয়ায় অভিমানে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।
ঢাকায় বসবাসরত দুর্জয়ের বোন জামাই পলাশ বড়ুয়া জানিয়েছেন, আমার শ্যালক চট্টগ্রামে এসএসসি পরীক্ষা দেয়। পরীক্ষায় এক বিষয় খারাপ হওয়ায় ঢাকায় নিয়ে আসি। পরে তাকে বাটন ফোন দিয়ে অ্যান্ড্রয়েড ফোনটি নিয়ে নিই। এতে অভিমানে সে এ কাজ করেছে।

পূর্ববর্তী নিবন্ধ১১ জনকে আসামি করে মামলা
পরবর্তী নিবন্ধনতুন চ্যালেঞ্জ সামলে টাইগারদের লক্ষ্য জয়