অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই করে ওরা

বায়েজিদ থেকে গ্রেপ্তার ২

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ৭ এপ্রিল, ২০২২ at ৫:৫২ পূর্বাহ্ণ

মোটরসাইকেল নিয়ে নগরীর বিভিন্ন জায়গায় অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই করে বেড়ায় এমন দুজনকে গ্রেপ্তার করেছে বায়েজিদ থানা পুলিশ। এসময় শপিং ব্যাগে লুকানো অবস্থায় দেশে তৈরি অস্ত্রও উদ্ধার করা হয়। গত মঙ্গলবার বিকেল সোয়া ৩টার দিকে বায়েজিদ বোস্তামীর শীতল ঝর্ণা আবাসিক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো, বায়েজিদ বোস্তামী থানার অঙিজেন বেপারি পাড়ার মৃত ইসমাইলের ছেলে মো. ইদ্রিস আলী অভি (২২) ও একই এলাকার আবদুল মালেক সওদাগরের ছেলে জাহিদ হাসান মুরাদ (২৩)। গতকাল বুধবার দুপুরে তাদের মহানগর হাকিম আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নগরী ও জেলার বিভিন্ন থানায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি, মাদক, অস্ত্র ও হত্যা চেষ্টার অভিযোগে প্রত্যেকের বিরুদ্ধে আটটি করে মামলা রয়েছে। তারা নগরীর শীর্ষ ছিনতাইকারী দলের সদস্য। নম্বরবিহীন মোটরসাইকেল নিয়ে ছিনতাই করে বেড়াতো। সিএনজি টেঙি ও পথচারীদের টার্গেট করে অস্ত্রের ভয় দেখিয়ে সর্বস্ব ছিনিয়ে নিতো। গ্রেপ্তারের দিনও তারা ছিনতাইয়ের উদ্দেশ্যে অবস্থান নিয়েছিল। তবে পুলিশের টহল টিমের হাতে গ্রেপ্তার হওয়ায় তাদের পরিকল্পনা ভেস্তে গেছে।
তিনি আরও বলেন, মঙ্গলবার বিকেলে অভিযান চালিয়ে অভি ও জাহিদকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি পাইপ গান, চার রাউন্ড কার্তুজ ও দুটি টিপ ছোরা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামী থানায় একটি মামলা করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধখাল রক্ষণাবেক্ষণে ১শ কোটি টাকা প্রয়োজন : মেয়র
পরবর্তী নিবন্ধহাটবাজার ইজারা প্রক্রিয়ায় ধীরগতি