অভিনয় ছেড়ে ইসলামের পথে

| বৃহস্পতিবার , ১৩ অক্টোবর, ২০২২ at ৮:০৪ পূর্বাহ্ণ

শোবিজের ঝলমলে ক্যারিয়ার ছেড়ে ইসলামের মনোনিবেশ করতে অভিনয় ছাড়লেন অভিনেত্রী সাহার আফসা। সামাজিকমাধ্যমে নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন ভারতের ভোজপুরি চলচ্চিত্র ইন্ডাস্ট্রির এই অভিনেত্রী। খবর বাংলানিউজের।
সাহার আফসা লেখেন, আমি সকলকে জানাতে চাই যে আমি ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে দিয়েছি আর এর সঙ্গে যুক্ত থাকতে চাই না। বাকি জীবনটা ইসলামের শিক্ষা এবং আল্লাহর পথে কাটিয়ে দিতে চাই। অতীতে আমি যেভাবে জীবন কাটিয়েছি তার জন্য আমি আল্লাহর কাছে ক্ষমা ভিক্ষা করছি।
সাহার লেখেন, বিপুল সাফল্য আর অর্থ পেয়েও আমি তৃপ্ত ছিলাম না। কারণ আমি ছোটবেলায়ও এই ধরনের জীবনযাপন করার কথা ভাবিনি। হঠাৎ করেই এই ইন্ডাস্ট্রিতে আমি এসে পড়ি আর এগিয়ে যেতে থাকি। কিন্তু এইসব কিছু শেষ করার সিদ্ধান্ত নিয়েছি।
নিজের বক্তব্যের শেষ প্রান্তে এসে তিনি লেখেন, আমি বিনোদন দুনিয়া থেকে বিদায় নিচ্ছি ঠিকই, তবুও চাইব আমার সিদ্ধান্তকে সবাই সম্মান করুক। আমার জন্য প্রার্থনা করবেন যাতে আল্লাহ আমার সহায় থাকেন। আমি যাতে আমার স্রষ্টার আইন মেনে চলতে পারি সেই কামনা করবেন।
সামনের সময়টা মানবজাতির কল্যাণে কাজ করে যেতে চান আফসা। তিনি আশা করেন, মানুষ যেন তাকে অতীতের কাজের জন্য স্মরণ না করেন।
ভবিষ্যতের কাজ নিয়েই যেন মনে রাখেন।
এর আগে ইসলাম ধর্মের পথে চলতে ২০১৯ সালে বলিউডকে বিদায় জানান অভিনেত্রী জায়রা ওয়াসিম। ২০২০ সালে ইসলামে নিজেকে সমর্পণ করতে বলিউডের ক্যারিয়ারকে বিদায় জানান অভিনেত্রী সানা খান। চলতি বছর ফেব্রুয়ারিতে এই তালিকায় নাম লেখান অভিনেত্রী মেহজাবিন সিদ্দিকী।

পূর্ববর্তী নিবন্ধদায়িত্ব পালনে শিক্ষকদের আরো আন্তরিক হওয়ার আহ্বান
পরবর্তী নিবন্ধনোরাকে ঢাকার আইনজীবীর আইনি নোটিশ