নোরাকে ঢাকার আইনজীবীর আইনি নোটিশ

| বৃহস্পতিবার , ১৩ অক্টোবর, ২০২২ at ৮:০৪ পূর্বাহ্ণ

বলিউডের অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহিকে সমপ্রতি ফিফা বিশ্বকাপের সূচনা সংগীতে দেখা গেছে। সময়টা বেশ ভালোই কাটছিল তার।
এর মধ্যেই জড়ালেন আইনি জটিলতায়। বাংলাদেশ থেকে আইনি নোটিশ গেল নোরার ঠিকানা বরাবর। খবর বাংলানিউজের।
ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার রাতে দেওয়া নোরার এক ভিডিওবার্তা থেকে। সেখানে ‘গরমি গার্ল’ জানান, গ্লোবাল অ্যাচিভার অ্যাওয়ার্ড ২০২২ অনুষ্ঠানে যোগ দিতে তিনি ঢাকা আসবেন সামনের মাসেই (১৮ নভেম্বর)। রাজধানীর একটি কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে নাচবেন নোরা। করবেন পুরস্কার বিতরণও।
নোরার এই ভিডিও বার্তা দেখেই ক্ষেপেছে বাংলাদেশের মিরর গ্রুপ। সেপ্টেম্বরে মিরর ম্যাগাজিন আয়োজিত ঢাকার একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল নোরার। ১৫ লাখ রুপি অগ্রিমও দেওয়া হয়েছিল তাকে। কিন্তু সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় নোরা সেই অনুষ্ঠানে অংশ নিতে পারেননি। পরে অগ্রিম দেওয়া অর্থ ফেরত নিতে মিরর গ্রুপের তরফ থেকে যোগাযোগ করা হলেও নোরার কোনো জবাব আসেনি।
প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শাজাহান ভূঁইয়া সাজু বলেন, আইনি নোটিশে আমাদের অর্থ ফেরত দিতে বলা হয়েছে নোরাকে। সেটি পরিশোধের আগে নভেম্বরে নোরা ফাতেহিকে ঢাকার অনুষ্ঠানটিতে যোগ না দেওয়ার অনুরোধও করা হয়। নোরা সেটা না মানলে আমরা আইনি ব্যবস্থা নেব।
৯ অক্টোবর বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী আমিনুল ইসলাম রাসেলের মাধ্যমে ই-মেইলে প্রেরিত এই নোটিশের কারণ দুটি হচ্ছে অগ্রিম নেওয়া অর্থ ফেরত পাওয়া এবং অর্থ ফেরত না দিলে ঢাকার অন্য কোনো ইভেন্টে অংশ না নেওয়া।

পূর্ববর্তী নিবন্ধঅভিনয় ছেড়ে ইসলামের পথে
পরবর্তী নিবন্ধঅভিনেত্রী অ্যাঞ্জেলা ল্যান্সবুরির মৃত্যু