অনাগত সন্তানকে নিয়েই নিজের সিনেমার প্রচারে আলিয়া ভাট

| মঙ্গলবার , ৩০ আগস্ট, ২০২২ at ১০:২৭ পূর্বাহ্ণ

‘ব্রহ্মাস্ত্র’র প্রচারের জন্য শনিবার মুম্বাই আইআইটিতে হাজির হন আলিয়া ভাট, সঙ্গে ছিলেন স্বামী রণবীর কাপুর, যিনি এই সিনেমার সহঅভিনেতাও।
‘কেশরিয়া’ গান গেয়ে আইআইটিয়ানদের মুগ্ধ করেন আলিয়া। পাপারাজ্জি ভাইরাল ভায়ানির শেয়ার করা ভিডিওতে আলিয়া ও রণবীরকে মঞ্চে একসঙ্গে বসে থাকতে দেখা যায়। আলিয়া যখন এক হাতে মাইক্রোফোন ধরে ‘কেশরিয়া’ গানটি গাইছিলেন, তখন হাততালি দিচ্ছিলেন রণবীর। খবর বিডিনিউজের।
অভিনেত্রী হিসেবে বলিউডে আসা ভাটকন্যা সিনেমার গানও গাইছেন। আইআইটির ভিডিও দেখে একজন ভক্ত মন্তব্য করেন, ‘আলিয়ার কণ্ঠ খুবই গভীর।’
গর্ভাবস্থায় সিনেমার প্রচারে নামার প্রশংসা করে অন্য একজন ভক্ত লিখেছেন, ‘গর্ভাবস্থায়ও তিনি এত কঠোর পরিশ্রম করছেন।’ আরেকজন রণবীরের অনুভূতি লক্ষ্য করে লিখেছেন, ‘রণবীর আলিয়ার দিকেই তাকিয়ে রয়েছে সর্বক্ষণ। আলিয়ার প্রতি ভালোবাসার গভীরতা তার চোখই বলে দেয়।’ ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে অয়ন মুখোপাধ্যায়েরে ‘ব্রহ্মাস্ত্র’। বাস্তবের জুটি আলিয়া ও রণবীরের এটাই একসঙ্গে প্রথম সিনেমা। গত এপ্রিলে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা। ব্রহ্মাস্ত্রে অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায়ের মতো তারকারাও রয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধআর প্রযোজনা নয়, শুধু অভিনয় করব : অনন্ত
পরবর্তী নিবন্ধওয়েব সিরিজ ‘দাফন’ দিয়ে কাজে ফিরলেন শবনম ফারিয়া