১২শ কোটি টাকার উন্নয়ন প্রকল্পে গাফিলতি নয়

মতবিনিময় সভায় হুইপ

পটিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৪ নভেম্বর, ২০২২ at ১০:৪৪ পূর্বাহ্ণ

জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেছেন, পটিয়ায় পানি উন্নয়ন বোর্ডের ১২শ কোটি টাকার উন্নয়ন প্রকল্প পটিয়াবাসীর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি বিশেষ উপহার। এ প্রকল্পের কাজে কোনো ধরনের গাফিলতি সহ্য করা হবে না। এত বড় প্রকল্প অতীতে কোন সময় বরাদ্দ পায়নি পটিয়ার জনগণ। প্রধানমন্ত্রীর এ এলাকার মানুষের জন্য যে দরদ ও ভালবাসা রয়েছে তারই ফলশ্রুতিতে তিনি এ মেগা প্রকল্প বরাদ্দ দিয়েছেন। টেকসই কাজের মাধ্যমে এ প্রকল্প সুচারুভাবে সম্পন্ন করতে হবে। আগামী ৩০ নভেম্বর হাবিলাসদ্বীপ প্রান্তে হাজারো মানুষের উপস্থিতিতে পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক আনুষ্ঠানিকভাবে এ প্রকল্পের কাজের উদ্বোধন করবেন বলে জানান তিনি।

গতকাল বুধবার ‘চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলার বন্যা নিয়ন্ত্রণ, নিষ্কাশন ও সেচ’ শীর্ষক প্রকল্পে নিয়োজিত ঠিকাদারগণের সাথে স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ ও সুবিধাভোগীগণের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পানি উন্নয়ন বোর্ড, পওর বিভাগ-১ আয়োজিত পানি উন্নয়ন বোর্ড চট্টগ্রাম পওর বিভাগ -১ এর নির্বাহী প্রকৌশলী মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল মামুন, জেলা পরিষদ সদস্য দেবব্রত দাশ দেবু, বিজন চক্রবর্তী, ইউপি চেয়ারম্যান এম এ হাসেম, ফৌজুল কবির কুমার, মাহবুবুল হক চৌধুরী, শাহিনুল ইসলাম শানু, রণবীর ঘোষ টুটুন, সামশুল ইসলাম, আবু ছালেহ্‌, নুর উর রশিদ চৌধুরী এজাজ, উপজেলা পানি উন্নয়ন বোর্ডের উপ বিভাগীয় প্রকৌশলী অপু দেব।