১০ দিনেও সন্ধান মেলেনি রাঙ্গুনিয়ার নিখোঁজ কলেজছাত্রীর

রাঙ্গুনিয়া প্রতিনিধি | রবিবার , ২ জুন, ২০২৪ at ৭:৫৯ অপরাহ্ণ

রাঙ্গুনিয়ায় কলেজে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়েছে জান্নাতুল নাঈম (১৮) নামে এক ছাত্রী। ঘটনার পর ১০ দিন অতিবাহিত হলেও এখনো তার সন্ধান মেলেনি। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

নিখোঁজ জান্নাতুল নাঈম উপজেলার লালানগর ইউনিয়নের ৫নং ওয়ার্ড বন্দেরাজার পাড়ার ইউনুস চেয়ারম্যান বাড়ির আব্দুস সামাদের মেয়ে। সে স্থানীয় উত্তর রাঙ্গুনিয়া ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। সে পরিবারের দুই ভাই চার বোনের মধ্যে সবার ছোট।

রোববার (২ জুন) বিকেলে নিখোঁজ ছাত্রীর বড়ভাই মো. ইউসুফ বলেন, গত ২৩ মে সকাল ৯টার দিকে কলেজে যাওয়ার কথা বলে সে বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়িতে ফিরে আসেনি। ওই দিন বিকেলের পর কলেজে খোঁজ নিলে অধ্যক্ষ জানান, ওই দিন সে কলেজেও যায়নি। এরপর তার বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজন এবং বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান মেলেনি।

মো. ইউসুফ আরও বলেন, ‘কোথাও বোনের কোন সন্ধান না পেয়ে গত ২৫ মে রাঙ্গুনিয়া মডেল থানায় জানানো হয় এবং গত ১ জুন সাধারণ ডায়েরি (জিডি) করি। আমার বোনের ব্যবহৃত মুঠোফোনের কললিস্ট বের করে দুটি নাম্বার থেকে একাধিকবার যোগাযোগের তথ্য পায়।

তাদের সাথে যোগাযোগ করলে তারা তা প্রথমে অস্বীকার করলেও পুলিশের কাছে স্বীকার করে। তারা এলাকাতেই আছে এবং একজন বিদেশ চলে যাওয়ার চেষ্টা চালাচ্ছে। অন্যদিকে তার ঘনিষ্ট দুই বান্ধবী যারা তার একসাথে কলেজে যেতো তারাও অজ্ঞাত চাপে মুখ বন্ধ রেখেছে এবং বার বার জিজ্ঞেস করলেও কিছু বলছে না। তার সাথে কারো প্রেমের সম্পর্কের খবর আমরা এখন পর্যন্ত পাইনি। তাই এটি নিখোঁজ নাকি পরিকল্পিত অপহরণ তা নিয়ে আমরা উদ্বিগ্ন।’

পূর্ববর্তী নিবন্ধফটিকছড়িতে ইউপিডিএফ কর্মীকে গুলি করে হ/ত্যা
পরবর্তী নিবন্ধসীতাকুণ্ডে মিনি কাভার্ডভ্যানসহ ৩৮ হাজার প্যাকেট সিগারেট জব্দ