স্মার্ট পৌরসভা গড়তে সকলের সহযোগিতা চাই

মতবিনিময়ে বোয়ালখালী পৌর মেয়র

বোয়ালখালী প্রতিনিধি | সোমবার , ২২ এপ্রিল, ২০২৪ at ১২:৩৫ অপরাহ্ণ

বোয়ালখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। সঠিক লেখনির মাধ্যমে আপনারা সমাজ পরির্বতন করতে পারেন। আপনাদের লেখনীর মাধ্যমে অনেক অজানা তথ্য জানা যায়। গত শনিবার রাত ৮টায় পৌরসভা কার্যালয়ে বোয়ালখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি জানান, পৌর এলাকাকে শতভাগ আলোকিত ও রাস্তা ঘাট সংস্কার করে যান চলাচলের উপযোগী করে তোলাসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের জলাবদ্ধতা এবং যানজটমুক্ত করা সহ আরো অনেক উন্নয়ন করার উদ্যোগ নেয়া হয়েছে।

তিনি পৌরসভার বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ ‘গ্রাম হবে শহর’ এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমরা কাজ করে যাচ্ছি। এজন্য আমি সকলের আন্তরিক সহযোগিতা চাই।

এসময় উপস্থিত ছিলেন বোয়ালখালী প্রেসক্লাবের সভাপতি মো. সিরাজুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য অধীর বড়ুয়া, কাজী আয়শা ফারজানা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইয়াছিন চৌধুরী, এম. ইউছুপ রেজা, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম, প্রভাস চক্রবর্ত্তী, এস এম নাঈম উদ্দিন, জাহিদ হাসান, শাহাদাত হোসাইন জোনাইদী, আবু নাঈম, সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধসদারঙ্গের জাতীয় উচ্চাঙ্গ সংগীত সম্মেলন ২৫ এপ্রিল শুরু
পরবর্তী নিবন্ধটেকনাফ উপকূলীয় অঞ্চল পরিদর্শনে কোস্ট গার্ড মহাপরিচালক