স্বামীকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন নিজে

ফ্ল্যাট লিখে না দেওয়ায় ক্ষোভ

আজাদী প্রতিবেদন | শনিবার , ২ জুলাই, ২০২২ at ৫:২৭ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে ইয়াবা দিয়ে স্বামীকে ফাঁসাতে গিয়ে র‌্যাবের হাতে উল্টো নিজেই ফেঁসে গেছেন স্ত্রী তসলিমা আক্তার (২৫)। তিনি উপজেলার উত্তর করলডেংগা গ্রামের জালাল আহম্মদের মেয়ে। গত বুুধবার ভোরে উপজেলার খিদিরপুর এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার থেকে ৪৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) রায়হান উদ্দিন মুরাদ।

র‌্যাব জানায়, স্বামী আরিফুল ইসলাম আগে থেকেই বিবাহিত জানা সত্ত্বেও অর্থ ও সম্পত্তির লোভে তাকে বিয়ে করেন তসলিমা। তবে বিয়ের পর প্রথম স্ত্রীর তুলনায় তাকে কম সুযোগ-সুবিধা দেওয়া হতো বলে অভিযোগ করেন তসলিমা। এছাড়া নগরীতে থাকা স্বামীর ফ্ল্যাট তাকে দিতে অস্বীকৃতি জানালে ক্ষিপ্ত হন তিনি। পরে স্বামীকে ফাঁসানোর জন্য ইয়াবা কিনে এনে নিজ কক্ষে রাখেন। স্থানীয় লোকদের মাধ্যমে ইয়াবা রাখার বিষয়টি তসলিমা পুলিশকে জানান।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) রায়হান উদ্দিন মুরাদ জানান, গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার খিদিরপুরে অভিযান চালায় র‌্যাব। পরে খবর দেওয়া গৃহবধূকে তল্লাশি করা হলে তিনি নিজ থেকেই ৫০ পিস ইয়াবা বের করে দেন। এ সময় ওই রুম থেকে আরও ৪৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পুরো বিষয়টি তিনি জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। পরে তাকে বোয়ালখালী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।