সীতাকুণ্ডে শিশুকন্যাকে ধর্ষণ, গণপিটুনি দিয়ে ধর্ষককে পুলিশে সোপর্দ

সীতাকুণ্ড প্রতিনিধি | রবিবার , ৬ অক্টোবর, ২০২৪ at ৯:১৫ অপরাহ্ণ

সীতাকুণ্ডে ৮ বছর বয়সী এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে আবদুল খালেক (৪৫) নামে এক ব্যক্তিকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

শনিবার (৫ অক্টোবর) রাত ৮টার সময় উপজেলার ৮নং সোনাইছড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কেশবপুর এলাকায় এ ঘটনা ঘটে। আটক ব্যক্তি আব্দুল খালেক নোয়াখালীর কোম্পানিগঞ্জ থানার চরকাকড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চরকাকড়া গ্রামের আলী আহম্মদের ছেলে।

থানা সূত্রে জানা যায়, শনিবার রাত ৭টার সময় আবদুল খালেক তার ব্যাচেলর ভাড়া বাসায় নিয়ে ৮বছর বয়সী এক শিশু কন্যাকে ধর্ষণ করে। এ সময় হাসান মুরাদ নামে এক যুবক বিষয়টি বুঝতে পেরে মোবাইলে দৃশ্য ধারণ করে স্থানীয় অন্যান্য জনসাধারণকে ডেকে ধর্ষক খালেককে আটক করে গণপিটুনি দেয়।

এসময় স্থানীয়রা ৯৯৯ এ কল দিয়ে বিষয়টি প্রশাসনকে জানালে এসআই মোঃ সাকিলের নেতৃত্বে পুলিশ হাজির হলে ধর্ষককে আটক করে। এ ঘটনায় ধর্ষিতার মা নুর জাহান বাদী হয়ে আজ রোববার সকালে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মজিবুর রহমান বলেন, ৮বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অপরাধে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ধারা-৯ (১) (সংশোধনী ২০০৩) মামলা রুজু করা হয়েছে। আসামিকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধফের ভাঙনের মুখে পড়ছে ‘কর্ণফুলীর পুরাতন ব্রিজঘাট’
পরবর্তী নিবন্ধসমন্বয়ক পরিচয়ে চাঁদা চাওয়ার মামলায় যুবক গ্রেপ্তার