শৈশবের বন্ধুর ছুরিকাঘাতে প্রাণ গেল কিশোরের

৫০০ টাকা নিয়ে দ্বন্দ্ব

মহেশখালী প্রতিনিধি | শুক্রবার , ৪ অক্টোবর, ২০২৪ at ৫:৪৯ পূর্বাহ্ণ

একই গ্রামে বসবাস, একসাথে চলাফেরা, একসাথে খেলাধুলা। ঘুণাক্ষরেও কল্পনা করার কথা নয় খেলার সাথী ও শৈশবের বন্ধু ইয়াছিন পারভেজের (১৭) হাতেই প্রাণ যাবে জোবায়েরুল ইসলামের (১৭)। কিন্তু জুয়া ও মাদকাসক্তির পরিণাম যে অত্যন্ত ভয়াবহ ও করুণ। অনলাইনে জুয়া খেলার মাত্র ৫শ টাকা পাওনাকে কেন্দ্র করে মহেশখালীতে বন্ধু ইয়াছিনের ছুরিকাঘাতে মারাত্মকভাবে আহত হয় জোবায়ের। মঙ্গলবারের এ ঘটনার পর গত বুধবার রাত সাড়ে ৯টায় কঙবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার হোয়ানক ইউনিয়নের কালালিয়া কাটা গ্রামের ইয়াছিন পারভেজের সঙ্গে একই গ্রামের মাহবুব আলমের ছেলে জুবায়ের ইসলামের অনলাইনে জুয়া খেলায় পাওনা ৫শ টাকা পাওনাকে কেন্দ্র করে দুজনের মধ্যে কাটাকাটি হয়। এক পর্যায়ে ইয়াসিনের ছুরিকাঘাতে জোবায়েরুল ইসলাম গুরুতর আহত হয়। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কাইছার হামিদ বলেন, নিহত জোবায়েরুল ইসলাম এবং তার প্রতিবেশী ইয়াছিন পারভেজ ওরফে নয়ন একে অপরের বন্ধু। প্রায় সময় তারা মুঠোফোনে জুয়া খেলতো। ইয়াছিন পারভেজের কাছে এই জুয়া বাবদই বন্ধু জোবায়েরুল ইসলামের ৫০০ টাকা পাওনা ছিল। পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে মঙ্গলবার সকাল ১১টার দিকে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে ইয়াছিন ছুরিকাঘাত করলে জোবায়েরুল ইসলাম গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে কঙবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ওসি জানান, বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত থানায় কেউ এজাহার দেয়নি। তবে ঘাতক ইয়াছিন পারভেজকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধডিমের বাজারে ফের উত্তাপ
পরবর্তী নিবন্ধওয়াসার স্মার্ট মিটার বসানো কাজ শুরু