শাহ এমদাদীয়ার বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালা

| শনিবার , ৬ জুলাই, ২০২৪ at ৫:১৫ পূর্বাহ্ণ

আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী (শাহ এমদাদীয়া) চট্টগ্রাম জেলা কার্যকরী সংসদের উদ্যোগে দারুল এবলাগ শীর্ষক প্রচার ও বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার খুলশীস্থ মাইজভাণ্ডারী খানকা শরীফে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন মওলানা শাহছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (.)। কর্মশালায় প্রধান আলোচক ছিলেন নায়েব সাজ্জাদানশীন, মোন্তাজেম ও দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউটের (ডিরি) ম্যানেজিং ট্রাস্টি সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারী।

শাহ এমদাদীয়া চট্টগ্রাম জেলা কার্যকরী সংসদের সভাপতি হুমায়ুন কবির চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ শাকিল মাহমুদের সঞ্চালনায় কর্মশালায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্যকরী সংসদের সচিব শেখ মুহাম্মদ আলমগীর, যুগ্মসচিব অধ্যাপক মুহাম্মদ মেজবাউল আলম ভূঁইয়া, দারুত তায়ালীম প্রধান শিক্ষক মওলানা জয়নাল আবেদীন ছিদ্দিকী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সেলিম আহমদ খান, চট্টগ্রাম জেলা কার্যকরী সংসদের কোষাধ্যক্ষ এ এম কামাল উদ্দীন, দারুততায়ালীমের সম্পাদক মাওলানা মুহাম্মদ আবুল মনছুর, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী, জনসংযোগ ও প্রচার সম্পাদক মুহাম্মদ নুরুল কবির, দপ্তর সম্পাদক মুহাম্মদ আবদুল করিম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক খায়রুল ইসলাম সুজন, চট্টগ্রাম মহানগর কার্যকরী সংসদের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আই এইচ মোহাম্মদ মিয়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ সোহেল চৌধুরী।

হযরত গাউছুল আজম মাইজভাণ্ডারীর তরিকা ও আদর্শবাহী সংগঠন আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী (শাহ এমদাদীয়া) বিভিন্ন কার্যক্রম এবং সাজ্জাদানশীন হযরত মওলানা শাহসুফি সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারীর (.) নির্দেশনায় নায়েব সাজ্জাদানশীন ও মোন্তাজেম সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারী কর্তৃক গৃহীত বিভিন্ন কার্যক্রম প্রচার ও মাঠ পর্যায়ে পৌঁছানোর লক্ষ্যে আয়োজিত প্রশিক্ষণ কর্মশালায় ফটিকছড়ি উপজেলার আওতাধীন বিভিন্ন শাখা দায়রা ও খেদমত কমিটির ৬০০ সদস্য অংশগ্রহণ করেন।

কর্মশালা শেষে দেশ ও জাতির কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন হযরত মওলানা শাহছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (.)। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমন্দকে এড়িয়ে ভালোকে গ্রহণ করতে হবে
পরবর্তী নিবন্ধউখিয়ায় ক্যাম্পে অস্ত্রসহ দুই রোহিঙ্গা আটক