মুক্তি পাচ্ছে ‘তালাশ’

| বুধবার , ২৫ মে, ২০২২ at ৭:১৩ পূর্বাহ্ণ

সপ্তাহ তিনেক পরই বড় পর্দায় নিজেকে দেখতে পারবেন ঢালিউডের নবাগত নায়ক আদর আজাদ। আগামী ১৭ জুন মুক্তি পাচ্ছে তার প্রথম সিনেমা ‘তালাশ’। তার আগে ট্রেলারেই দারুণ এক সূচনার আভাস দিয়ে সকলের নজর কাড়লেন তিনি। ট্রেলারটি দেখে সাধারণ দর্শক থেকে শুরু করে চলচ্চিত্র সংশ্লিষ্টরা অনেকেই আদরের অভিনয়, লুক আর কণ্ঠের প্রশংসা করছেন। তারা বলছেন, আরও এক সম্ভাবনাময় নায়কের ঢালিউডে আগমন ঘটতে যাচ্ছে। ইউটিউবে ট্রেলারের নিচে মন্তব্যে ঘরে দীপ নামের একজন দর্শক বলেছেন, এই ছেলেকে নায়ক হিসেবে মানায়। ভবিষ্যতে ভালো কাজ করবে আশা করি। সুজন নামের আরকেজন বলেন, লুকিং এর সাথে অভিনয়টাও ভালো হয়েছে আদরের। এমন ইতিবাচক সাড়া ভীষণভাবে আবেগাপ্লুত হয়ে পড়েছেন আদর আজাদ।

শুধু সিনেমার কারণে প্রায় চার বছর ধরে ছোট পর্দার কাজ থেকে দূরে আছি। প্রথম সিনেমার প্রথম চরিত্রটা ঠিকঠাকভাবে উপস্থাপন করার জন্য পরিচালক যা যা করতে বলেছেন সবই করেছি। চেষ্টার কোনো ত্রুটি ছিল না। ট্রেলারে সকলের প্রশংসা পাওয়ার পর এখন মনে হচ্ছে, আমার পরিশ্রম হয়তো স্বার্থক হতে যাচ্ছে। দর্শকদের প্রচুর ফোন-ম্যাসেজ পাচ্ছি। পরিচালক, সহকর্মীরাও ফোন দিয়ে প্রশংসা করছেন।

তারা বলেছেন ট্রেলার দেখার পর আমার প্রতি প্রত্যাশার লেভেল আরো বেড়ে গেছে। এর থেকে বড় কথা আর কি হতে পারে এই মূহুর্তে আমার জন্য! ভীষণ ভালো লাগছে। গত সপ্তাহের বৃহস্পতিবার অন্তর্জালে প্রকাশ করা হয় ‘তালাশ’ সিনেমার তিন মিনিট দৈর্ঘ্যের ট্রেলার।