মীরসরাইয়ে হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

মীরসরাই প্রতিনিধি | বুধবার , ২৩ অক্টোবর, ২০২৪ at ১১:৫১ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে বারইয়ারহাট পৌরসভায় ছুরিকাঘাতে কবির আহম্মদ সওদাগর (৭৪) নামে এক ব্যবসায়ীকে হত্যার ঘটনার ২ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

গতকাল (২২ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকা মহানগরীর হাজারীবাগ থানাধীন ন্যাশনাল ব্যাংক পাবলিক স্কুল এন্ড কলেজ এলাকায় অভিযান পরিচালনা করে আসামি কামাল উদ্দিন (৩২) ও মোঃ সাঈদ (৩০)কে গ্রেফতার করে র‌্যাব-১, ঢাকা এবং র‌্যাব-৭, চট্টগ্রামের যৌথ আভিযানিক দলের সদস্যরা।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম শিফাতুল মাজদার বিষয়টি নিশ্চিত করে বলেন, বারইয়ারহাট পৌরসভা ছুরিকাঘাতে কবির আহম্মদ সওদাগর হত্যা মামলার এজাহারভুক্ত ২ ও ৩ নম্বর আসামি কামাল উদ্দিন ও মোঃ‌ সাঈদকে র‌্যাব-১, ঢাকা এবং র‌্যাব-৭, চট্টগ্রামের যৌথ আভিযানিক গ্রেফতার করে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করেছে। তাদেরকে আজ বুধবার আদালতে পাঠানো হবে।

এর আগে চলতি বছরের গত ১০ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টায় কবির আহম্মদ সওদাগর জোরারগঞ্জ থানাধীন বারইয়ারহাট পৌরসভাস্থ হিঙ্গুলী মার্কেটে নিজ দোকানে কাজ তদারকি করা অবস্থায় বকেয়া দোকান ভাড়াকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়।

ঐদিন রাতে কবির আহম্মদ সওদাগরের ছেলে দিদারুল আলম বাদী হয়ে জোরারগঞ্জ থানায় ০৮ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন।

পূর্ববর্তী নিবন্ধইউক্রেনের জনসংখ্যা কমেছে এক কোটি : জাতিসংঘ
পরবর্তী নিবন্ধরাষ্ট্রপতির অপসারণ চায় না বিএনপি : সালাহউদ্দিন