মানবতার সেবা ও টেকসই উন্নয়নে নিবেদিত থাকার অঙ্গীকার

লায়ন্স ক্লাব চিটাগাং পারিজাত এলিটের চার্টার বার্ষিকী উদযাপন

আজাদী ডেস্ক | শনিবার , ১৪ মে, ২০২২ at ১০:৪৯ পূর্বাহ্ণ

সারা বিশ্বের মতো কোভিড-১৯ এ আমাদের দেশও বিপর্যস্ত। প্রতিকূল পরিবেশেও আমরা যেন মানবতার সেবা ও টেকসই উন্নয়নে নিবেদিত থাকতে পারি সে লক্ষ্যে আমাদের কাজ করতে হবে। সেবার ব্রতে প্রতিজ্ঞাবদ্ধ হয়েই আমরা লায়নিজমে প্রতিশ্রুতিবদ্ধ। সমাজের সমস্ত সংকীর্ণতা দূর করার মাধ্যমে শিক্ষা, স্বাস্থ্য তথা উন্নয়নের প্রতিটি স্তরে মানবিক হয়ে কাজ করব এবং মানবতার জয় গান গাইব।
লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের ১৩তম চার্টার নাইট, প্রাক্তন জেলা গভর্নরদের সম্মাননা, একুশে পদক প্রাপ্তিতে প্রাক্তন গভর্নর লায়ন এম এ মালেকের সম্মাননা এবং নতুন সদস্যদের অভিষেক ও শপথ অনুষ্ঠান গত ১২ মে হোটেল আগ্রাবাদের ইছামতি হলে অনুষ্ঠিত হয়।
ক্লাব প্রেসিডেন্ট লায়ন মোহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের ইন্টারন্যাশনাল ডাইরেক্টর লায়ন কাজী আকরাম উদ্দীন আহমদ। বিশেষ অতিথি ছিলেন জেলা গভর্নর লায়ন আল সাদাত দোভাষ, সদ্যপ্রাপ্ত জেলা গভর্নর লায়ন ডা. সুকান্ত ভট্টাচার্য। সম্মানিত অতিথি ছিলেন প্রথম ভাইস জেলা গভর্নর লায়ন এস কে শাসুদ্দিন আহমেদ সিদ্দিক, দ্বিতীয় জেলা গভর্নর এমডিএম মহিউদ্দিন চৌধুরী, প্রাক্তন জেলা গভর্নরবৃন্দ, কেবিনেট সেক্রেটারী, কেবিনেট ট্রেজারার। আমন্ত্রিত অতিথি ছিলেন, প্রধানমন্ত্রীর সাবেক মুখ্যসচিব ও ইউসেপ বাংলাদেশের নির্বাহী পরিচালক ড. মো. আবদুল করিম, চবি সিনেট সদস্য ও ঘাসফুল চেয়ারম্যান প্রফেসর ড. মনজুর উল আমিন চৌধুরী এবং প্রধান নির্বাহী কর্মকর্তা আফতাবুর রহমান জাফরী। কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন ও এ উপলক্ষে প্রকাশিত স্যুভেনিয়রের মোড়ক উন্মোচন এবং ক্লাবের নতুন সদস্যদের স্বাগত ও শপথ বাক্যে পাঠ করান জেলা গভর্নর লায়ন আল সাদাত দোভাষ।
লায়নিজমের আনুগত্যের শপথ পাঠ করান ক্লাব টেমার লায়ন আমরিন রহমান হোসাইন ও লিও শপথ পাঠ করান লিও ভাইস প্রেসিডেন্ট লিও রেজাউল করিম ইফতি। স্বাগত বক্তব্য দেন, ১৩তম চার্টার নাইট অর্গানাইজার কমিটি ও রিজিওন চেয়ারপার্সন লায়ন জাহানার বেগম। ক্লাবের বার্ষিক প্রতিবেদন পাঠ করেন ক্লাব সেক্রেটারি লায়ন মির্জা মোহাম্মদ ইলিয়াস।
এসময় আরো উপস্থিত ছিলেন প্রাক্তন জেলা গভর্নররা, সম্মানিত কেবিনেট সেক্রেটারী, কেবিনেট ট্রেজারার, গভর্নর এডভাইজারবৃন্দ, রিজিয়ন চেয়ারপার্সন হেডকোয়াটার, রিজিয়ন চেয়ারপার্সন, জোন চেয়ারপার্সনবৃন্দ, বিভিন্ন ক্লাবের প্রেসিডেন্ট সেক্রেটারীবৃন্দ, লায়ন পরিবারের সদস্যবৃন্দ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।