বোয়ালখালীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বোয়ালখালী প্রতিনিধি | বুধবার , ৭ ডিসেম্বর, ২০২২ at ১০:০৫ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে রুমা আকতার (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার পশ্চিম গোমদণ্ডীর ৭ নম্বর ওয়ার্ডের চরখিজিরপুর মোবারক আলীর বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়। রুমা ওই এলাকার প্রবাসী আবু তৈয়বের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, তিন বছর আগে একই এলাকার নুরুল আলমের মেয়ে রুমা আকতারের সঙ্গে আবু তৈয়বের পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসারে দুই বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর আবু তৈয়ব ওমানে পাড়ি জমান। ঘরে মা ও স্কুলপড়ুয়া দুই বোনের সঙ্গে থাকতেন রুমা। নিহত রুমার ভাই মো. ফারুক জানান, বিয়ের পর থেকে আবু তৈয়ব বিদেশে রয়েছেন। তৈয়ব ফোনেও রুমার সঙ্গে কথা বলতেন না। এমনকি ছেলের জন্মের পরও দেশে আসেননি তিনি। রুমার অপর ভাই লোকমান অভিযোগ করে বলেন, শ্বশুরবাড়ির লোকজনর মানসিক নির্যাতনের কারণেই রুমার মৃত্যু হয়েছে।

অভিযোগ অস্বীকার করে রুমার শাশুড়ি লায়লা বেগম বলেন, রুমা তার ছেলে ও ১০ বছরের ননদকে সঙ্গে নিয়ে রাতে এক কক্ষে ঘুমান। এর আগে রাতে রুমা স্বামীর সঙ্গে মুঠোফোনে কথা বলেন। গত সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে রুমার ছেলের কান্নার শব্দে সবার ঘুম ভেঙে যায়। পরে ঘরের বাইরে এসে তারা দেখতে পান, বাড়ির অন্য একটি কক্ষে রুমার লাশ ঝুলে আছে। রাতে রুমা কখন আত্মহত্যা করেছে অথবা স্বামীর সঙ্গে কী কথা হয়েছে, সেটা তিনি জানেন না বলে দাবি করেন।

এ বিষয়ে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বলেন, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শরীরে আঘাতের কোন চিহ্ন দেখা যায়নি। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।