বিয়ে না হওয়ার কারণ জানালেন কঙ্গনা

| শনিবার , ১৪ মে, ২০২২ at ১১:০০ পূর্বাহ্ণ

বলিউডের আলোচি অভিনেত্রী কঙ্গনা রানাউত। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন ইস্যুতে মন্তব্য করে আলোচনায় থাকেন তিনি। ব্যক্তি জীবনে ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী এখনও সিঙ্গেল। বিয়ে না করারা পেছনে একটি বিশেষ কারণ রয়েছে তার। সমপ্রতি এক সাক্ষাতকারে সেই কারণের কথা জানিয়েছেন ‘কন্ট্রোভার্সি কুইন’।খবর বাংলানিউজের।

কঙ্গনা জানান, লোকে তার নামে গুজব রটিয়েছে যে, তিনি নাকি ছেলেদের মারধর করেন। এই জন্যই নাকি তাকে কেউ বিয়েই করবে না! সমপ্রতি প্রকাশ হয়েছে কঙ্গনা অভিনীত অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা ‘ধকড়’-এর ট্রেলার। যেখানে অ্যাকশন দৃশ্যে নজর কেড়েছেন এই অভিনেত্রী। সিনেমাটি ২০ মে মুক্তি পাওয়ার কথা রয়েছে। সিনেমাটির প্রচারের জন্যই সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন কঙ্গনা। সেখানেই বিয়ে নিয়ে মুখ খোলেন অভিনেত্রী।

২০২১ সালে মুক্তি প্রাপ্ত ‘থালাইভি’ সিনেমায় তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায় অভিনয় করেছিলেন কঙ্গনা। সেই চরিত্রের জন্য বেশ কিছুটা ওজন বাড়িয়েছিলেন। তবে ‘ধকড়’ সিনেমার জন্য ওজন কমিয়েছেন এই অভিনেত্রী। কঙ্গনা ছাড়াও ‘ধকড়’ সিনেমায় আরও অভিনয় করেছেন অর্জুন রামপাল। তাকে দেখা যাবে রুদ্রবীরের চরিত্রে। রোহিনীর চরিত্রে রয়েছেন দিব্যা দত্ত এবং হ্যান্ডলারের ভূমিকায় দেখা যাবে পশ্চিমবঙ্গের অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে।