বিশেষ প্রদর্শনীতে প্রশংসিত ‘শান’

| শনিবার , ১৪ মে, ২০২২ at ১১:০২ পূর্বাহ্ণ

ঈদে মুক্তিপ্রাপ্ত বহুল আলোচিত ‘শান’ দ্বিতীয় সপ্তাহে দেশের ৪০ প্রেক্ষাগৃহে চলছে। এই সপ্তাহে নতুন করে ১০টি প্রেক্ষাগৃহে সিনেমাটি প্রদর্শিত হচ্ছে। গত বৃহস্পতিবার রাতে রাজধানীর একটি প্রেক্ষাগৃহে সিনেমাটির বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। সেখানেই এই তথ্য জানানো হয়। খবর বাংলানিউজের।

চলচ্চিত্রের মানুষদের ও শোবিজ তারকাদের এই বিশেষ প্রদর্শনীতে আমন্ত্রণ জানানো হয় ‘শান’র পক্ষ থেকে। এতে অংশ নেন সিনেমাটির পরিচালক এম রাহিম, চিত্রনায়ক সিয়াম আহমেদ, অভিনেতা নাদের খান, হারুন উর রশিদসহ ‘শান’র কলাকুশলীরা। এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেতা তারিক আনাম খান, চিত্রনায়িকা অঞ্জনা, চিত্রনায়িকা রোজিনা, চিত্রনায়ক রিয়াজ আহমেদ, চিত্রনায়ক অরিফিন শুভ, চিত্রনায়িকা সুনেরাহ বিনতে কামাল, অভিনেত্রী সাফা কবির, অভিনেত্রী মুমতাহিনা টয়া, অভিনেতা সায়েদ জামান শাওনসহ অনেকে। এছাড়া দীর্ঘদিন আড়ালে থাকা প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজও উপস্থিত হয়েছিলেন এই প্রদর্শনীতে। জাজ সিনেমাটির পরিবেশনার দায়িত্বে রয়েছে।

প্রদর্শনী শেষে সবাই সিনেমাটির প্রশংসা করেন। প্রদর্শনীতে ‘শান’র পরিচালক এম রাহিম বলেন, ঈদে মুক্তির পর থেকে দারুণ সাড়া পাচ্ছি। আমার প্রথম সিনেমাকে দর্শক এতো ভালোবাসা দেবেন, ভাবতে পারিনি। দর্শকদের চাহিদার কারণে নতুন করে আরো ৩০টি প্রেক্ষাগৃহে এই সপ্তাহে ‘শান’ দেখানো শুরু হচ্ছে। চিত্রনায়ক সিয়াম বলেন, আমার সহকর্মী ও বন্ধুদের নিয়ে ‘শান’ দেখলাম। এটা অন্যরকম একটা তৃপ্তি। সবাই আনন্দ নিয়ে আমার সিনেমা দেখেছেন এ জন্য আমি কৃতজ্ঞ।