বায়েজিদে আইয়ুব হত্যা মামলার আসামি ময়মনসিংহে গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ৩০ জানুয়ারি, ২০২৪ at ৯:১২ পূর্বাহ্ণ

নগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকায় চাঞ্চল্যকর আইয়ুব আলী হত্যা মামলার আসামি মো. সাহেদ আলম প্রকাশ সাহেদ মিয়াকে (৩৭) ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানা এলাকা থেকে গ্রেপ্তার করেছে বায়েজিদ থানার পুলিশ। গ্রেপ্তার হওয়া আসামি সাহেদ আলম, একই থানার আতুরার ডিপো কামরাবাদ নজির ড্রাইভার বাড়ির মো. আনোয়ারের ছেলে।

বায়েজিদ থানার পুলিশে জানায়, সাহেদ আলম জায়গা সম্পত্তির বিরোধের জেরে গত ৮ জানুয়ারি কামরাবাদ আতুরার ডিপো নজির ড্রাইভারের বাড়ির মো. আইয়ুব আলীকে দোকানের ভেতর মারধর এবং পেটে ও বুকের বাম পাশে ছুরিকাঘাতে মৃত্যু নিশ্চিত করে। পরে সে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা করা হয়।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা বলেন, আইয়ুব আলীকে হত্যার করার পর থেকে আসামি সাহেদ আলম আত্মগোপনে চলে যায়। তথ্য প্রযুক্তি সহায়তায় জানতে পারি আসামি ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানা এলাকায় আত্মগোপনে রয়েছে। গত রোববার বিকেল পৌনে পাঁচটার মুক্তাগাছা থানার মহারাজা রোডস স্বর্ণপট্টি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, সাহেদ জিজ্ঞাসাবাদে জানিয়েছে, তার বাবা ও ভাইকে মারধর করায় আইয়ুব আলীকে মারধর ও ছুরিকাঘাত করে। পরে গ্রেপ্তার এড়াতে ঢাকা ও ময়মনসিংহ জেলার বিভিন্ন জায়গায় আত্মগোপন করেছিলেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধখুলশীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধখাজা আবদুল হাকিম শাহ্‌ আল মাইজভাণ্ডারী দোয়া মাহফিল