ফেসবুক পোস্ট মুছে ফারিণের দুঃখ প্রকাশ

| সোমবার , ৫ ডিসেম্বর, ২০২২ at ৭:১৫ পূর্বাহ্ণ

যমুনা ফিউচার পার্কে চলন্ত সিড়িতে দুর্ঘটনার বিবরণ দিয়ে ফেসবুকে দেওয়া পোস্ট মুছে ফেলেছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। সেইসঙ্গে দুঃখ প্রকাশ করে তিনি বলেছেন, তার অভিযোগ যা ছিল, তার বেশিরভাগই তৃতীয় পক্ষ দ্বারা সংঘটিত। একজন কর্মকর্তার জন্য পুরো প্রতিষ্ঠানকে দোষারোপ করা তার ঠিক হয়নি। একটা ঘটনা ঘটলে সে ঘটনার পেছনেও অনেক ঘটনা ও কারণ থাকে।

তাৎক্ষণিকভাবে হয়ত সবটা উপলব্ধি করা সম্ভব হয় না। তবে পরবর্তীতে অনেক কিছু খোলাসা হয়। যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষ বিষয়টি গুরুত্ব সহকারে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ায় এবং তার বাসায় গিয়ে ভুল বোঝাবুঝির অবসান ঘটানোয় ফারিণ তাদের ধন্যবাদও দিয়েছেন। গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যমুনা ফিউচার পার্কের প্রথম ফ্লোর থেকে গ্রাউন্ড ফ্লোরে নামার সময় গেট দিয়ে ঢুকে চলন্ত সিঁড়িতে দুর্ঘটনায় পড়েন ফারিণ।

সেই ঘটনার বিবরণ দিয়ে পরে ফেসবুকে দীর্ঘ পোস্ট দেন। সেখানে তিনি লেখেন, সিঁড়ির নিচের অ্যালুমিনিয়ামের পাত খুলে বের হয়ে ধারালো কোণা আমার পায়ে আঘাত করে। আমি সিঁড়ির ডান পাশে ছিলাম। আর ওইটা ছিল ঊর্ধমুখী। কলিসন হয় আমার পরনের প্যান্ট ছিঁড়ে যায় অনেকটুকু আর পায়ের বিভিন্ন স্থানে ছিলে যায় ও ডিপ কাট হয় যেটা পরবর্তীতে টের পাই।

কিন্তু ঐ মুহূর্তের শুধু একটা দৃশ্যই আমার মাথায় ঘুরে ফিরে বারবার আসছে তা হলো কিছু বোঝার আগে সবাই গগনবিদারী চিৎকার করে উঠল আর আমি দেখলাম ডান পা স্ক্র্যাচ করে পায়ের পাশ দিয়ে মাঝখান হয়ে বাম পায়ের উপরের দিকে একটা পাত ঢুকে যাচ্ছে আর চলন্ত সিঁড়িটিও আমাকে আরও সেদিকেই ঠেলে নিয়ে যাচ্ছে।