ফটিকছড়িতে ব্যালট বই না পেয়ে প্রিসাইডিং কর্মকর্তাকে মারধর

| মঙ্গলবার , ২১ মে, ২০২৪ at ১১:৫৬ অপরাহ্ণ

ফটিকছড়িতে ভোট কেন্দ্রে ঢুকে জোরপূর্বক ব্যালট বই নিতে গিয়ে ব্যর্থ হয়ে ভোট গণনা শেষে বাড়ি ফেরার পথে সহকারী প্রিসাইডিং কর্মকর্তাকে মেরে রক্তাক্ত করেছে সন্ত্রাসীরা।

আজ মঙ্গলবার (২১ মে) ফটিকছড়ি উপজেলার বক্তপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ নাছির উদ্দিন নির্বাচনে কিপাইত নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী প্রিসাইডিং কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালনকালে সকাল ১১ টায় স্থানীয় সন্ত্রাসী নুরুল হুদা, করিম, কুতুব, আফসার, আমান, মুজিদ কেন্দ্রে প্রবেশ করে তাদেরকে ব্যালটের বই দিতে বলে।

এ সময় সহকারী প্রিসাইডিং কর্মকর্তা নাছির উদ্দিন তাদের কথা মত ব্যালট বই না দিলে বহিরাগত সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে উনাকে গালাগালি করে দেখে নেয়ার হুমকি দেয়।

সন্ধ্যায় ভোট গণনা শেষে সহকারী প্রিসাইডিং কর্মকর্তা শিক্ষক মোহাম্মদ নাছির উদ্দিন মোটরসাইকেল যোগে বাড়ি যাওয়ার পথে উল্লেখিত সন্ত্রাসীরা তার গতিরোধ করে তাকে বেদম প্রহার করেন। সন্ত্রাসীদের হামলায় তার মাথা ফেটে রক্ত বের হয়। হাতে প্রচন্ড আঘাতপ্রাপ্ত হন তিনি। বর্তমানে তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন হসপিটালে ভর্তি আছেন।

এ ব্যাপারে সহকারী প্রিসাইডিং কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন বলেন, ভোট চলাকালে তারা কেন্দ্রে ঢুকে আমার কাছে গিয়ে ব্যালট বই দিতে বলেন। আমি তাদের অনৈতিক কাজে সাড়া না দেয়ায় ভোট গণনা শেষে বাড়ি ফেরার পথে আমার গতিরোধ করে আমার উপর হামলা চালায়। আমার মাথায় ও হাতে প্রচন্ড আঘাতপ্রাপ্ত হয়েছি।

এ সময় সেন্টারের টাকাসহ আমার ব্যক্তিগত টাকাসহ মানিব্যাগ ও হাত ঘড়ি ছিনতাই করে নিয়ে যায়।

পূর্ববর্তী নিবন্ধফটিকছড়ি নতুন চেয়ারম্যান নাজিম মুহুরী, ভাইস চেয়ারম্যান জসিম
পরবর্তী নিবন্ধপেকুয়ায় জমি বিরোধের জেরে নিহত ১