প্রকাশ পেল ‘অবুঝ মনের প্রেম’

| রবিবার , ১৯ মে, ২০২৪ at ১১:১২ পূর্বাহ্ণ

ছোটপর্দার এ সময়ের তরুণ অভিনয় শিল্পী হোসাইন নিরব ও রিফাত জাহান সমপ্রতি জুটি বেঁধে অভিনয় করেছেন ‘অবুঝ মনের প্রেম’ নামের একটি একক নাটকে। চয়ন দেবের রচনায় নাটকটি পরিচালনা করেছেন এ বাবুল। নাটকের গল্প প্রসঙ্গে এ বাবুল বলেন, পরিবারকে না জানিয়ে হাসান ও মনীষা ভালোবেসে বিয়ে করেছে।

মনীষা একটু শক্ত মনের মানুষ। হাসান বেকার যুবক, পরিচয় দেবার মতো কিছু নেই। হাসানের মুখ থেকে শোনা যায়, সে দূর সম্পর্কের মামার কাছে মানুষ হয়েছে। হাসান খুবই নরম প্রকৃতির ভালো ছেলে। মনীষা ওকে হঠাৎ বিয়ে করে ফেলবে সে চিন্তাও করতে পারেনি। চাকরি হচ্ছে না তাই মনীষাকে ঘরে তুলতে পারছে না।

মনীষা বড় বোন রেনুমার সাথেই থাকে। এভাবে ঘটতে থাকে একের পর এক নাটকীয় ঘটনা। হাস্যরসের মাধ্যমে নাটকটিতে একটি বার্তা দেওয়া হয়েছে। গতকাল ১৮ মে আরএস বাংলা নাটক ইউটিউব চ্যানেলে নাটকটি প্রচার হয়েছে। আশা করছি, নাটকটি সবার ভালো লাগবে।

অভিনেতা নিরব বলেন, প্রেমের গল্পে নাটকটি নির্মিত হয়েছে। ভালোবাসা কখনো অবুঝ সেটা এ নাটকে তুলে ধরা হয়েছে। আশা করছি, নাটকটি সবার পছন্দ হবে। ‘অবুঝ মনের প্রেম’ নামের একক নাটকটিতে আরও অভিনয় করেছেন করেছেন মুকিত জাকারিয়া, আসমা পাঠান রুম্পা, হাবিবা প্রমুখ। নাটকটি প্রযোজনা করেছেন কৃষ্ণেন্দু ভৌমিক।

পূর্ববর্তী নিবন্ধআজ শিল্পকলায় ‘কাঁদে বাংলা কাঁদে মাটি’
পরবর্তী নিবন্ধশিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদসহ চারজন