পোর্ট্রেটের সাংস্কৃতিক উৎসব

আজাদী ডেস্ক

| বৃহস্পতিবার , ২৩ মার্চ, ২০২৩ at ৭:০১ পূর্বাহ্ণ

আলোকচিত্র ও সাংস্কৃতিক বিষয়ক সংগঠন পোর্ট্রেটের সাংস্কৃতিক উৎসব গতকাল চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উৎসবে প্রধান অতিথি ছিলেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য দেবাশীষ পাল দেবু। তিনি বলেন, সাংস্কৃতিক বিভিন্ন যুব সমাজকে মাদকের আসক্তি থেকে দূরে রাখতে পারে। এই ধরনের উৎসব যত বেশি হবে তত যুব সমাজের জন্য মঙ্গল।

উৎসব কমিটির আহ্বায়ক মো. মহরম হোসাইনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন পোর্ট্রেটের পরিচালক রূপম চত্রবর্তী। বক্তব্য রাখেন ফটো সাংবাদিক দেব প্রসাদ দাস, চট্টগ্রাম প্রেস ক্লাবের নির্বাহী সদস্য মন্‌জুরুল আলম মন্‌জু, পোর্ট্রেটের উপদেষ্টা পিযূষ তালুকদার, পোর্ট্রেট নিউজ ২৪এর নির্বাহী সম্পাদক মিথূন দত্ত, কর্ণফূলী ইলেকট্রিকের পরিচালক ফনি ভূষণ দেব, সংগঠক শেখ পুতুল, আলোকচিত্রী কে ইউ মাসুদ, কোরিওগ্রাফার সাইফ আজাদ, প্রভাষ দে বাবু প্রমুখ। উৎসবে স্বপন দাশের পরিচালনায় নৃত্য পরিবেশন করেন ঘুঙুর নৃত্যকলা কেন্দ্রের ছাত্রীরা।

সংগীত পরিবেশন করেন বিশ্বজিৎ বড়ুয়া, তানজিনা মোনা, নাদিরা পারভীন পারুল, জাহেদ হোসাইন, রূপা রায় চৌধুরী, অরুণ চক্রবর্তী, অপু চক্রবর্তী, মাহবুবুর রহমান সাগর ও শিউলী আক্তার। যন্ত্রে ছিলেন কানু চক্রবর্তী (তবলা), বিকাশ আচার্য্য (কীবোর্ড) ও নন্দন নন্দী (প্যাড)