পিকআপ-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, চালক নিহত

কর্ণফুলী প্রতিনিধি | সোমবার , ২৯ এপ্রিল, ২০২৪ at ৬:২৮ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় পিকআপ ভ্যানের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ রানা (২৮) নামে এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) রাত ১২টার দিকে উপজেলার সরকারহাট আল আমিন কমিউনিটি সেন্টারের সমানে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত চালক রানা কর্ণফুলী উপজেলার শিকলবাহা দুই নাম্বার ওয়ার্ড মাষ্টারহাট এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে। এছাড়া আরও ৩জন গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত ১২ টার দিকে আনোয়ারার সরকারহাট এলাকার প্রধান সড়কে এমপি লতিফের ভর্তুকি মূল্যের ব্যানার সম্বলিত একটি পিকআপ ভ্যান ফলো করে। গাড়িটির নম্বর- (চট্টগ্রাম ন-১১-৮৩৪৬)।

এ সময় সিএনজি গাড়ির একজন কৌশলে পিকআপ ভ্যানের উপরে উঠে যায়। বিষয়টি পিকআপ ভ্যানের চালক লুকিং গ্লাসে দেখতে পেয়ে গাড়ির নিরাপত্তায় স্পীডে ব্রেক করেন। এতেই সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চাপা পড়ে স্পটেই মারা যান চালক রানা। পরে পিকআপ ভ্যানটি পালিয়ে যায়।

ঘটনাস্থলে থাকা বাকীদের আহত অবস্থায় উদ্ধার করে রাতেই চমেক হাসপাতালে পাঠায় আনোয়ারা থানা পুলিশ। এর মধ্যে শিকলবাহা গ্রামের ইয়াসিন নামে আরেক যুবক মুমূর্ষু অবস্থায় আছেন বলে জানা যায়।

এ ব্যাপারে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহাম্মদ বলেন, ‘একটি পণ্যবোঝাই পিকআপ ভ্যানের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও কয়েকজন আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করে রাতেই মর্গে পাঠান। সিএনজিটি সড়ক থেকে সরানো হয়েছে। আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন।’

পূর্ববর্তী নিবন্ধনদীতে লুকিয়েও রক্ষা পেল না ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি
পরবর্তী নিবন্ধহিট স্ট্রোকে এবার দিন মজুরের মৃত্যু