পরীর মনে প্রেমানুভব!

| সোমবার , ৬ মে, ২০২৪ at ৯:১২ পূর্বাহ্ণ

নানা ধকল সামলে জীবনে থিতু হয়েছেন চিত্রনায়িকা পরীমণি। নায়ক শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর একমাত্র পুত্র রাজ্যকে নিয়েই সাজাচ্ছেন আগামী। পাশাপাশি ফিরেছেন কাজে। এরই মধ্যে ঢাকাকলকাতা মিলিয়ে বেশ কিছু নতুন কাজ করে ফেলেছেন তিনি। সেই ব্যস্ততার মধ্যেই কি নতুন প্রেমের প্রজাপতি উড়ছে পরীর মনের বাগানে? তার সোশ্যাল হ্যান্ডেলে কিছুটা সেরকম আঁচ মিলছে।

প্রেমময় গানের কথা পোস্ট দিয়ে যেন কাঙ্ক্ষিত কাউকেই বার্তা দিচ্ছেন! গত শনিবার একটি ছবি পোস্ট করেন পরী। যেটাতে বাগানবিলাস ফুলের স্নিগ্ধতা উপভোগ করছেন তিনি। ক্যাপশনে জুড়েছেন নচিকেতার বিখ্যাত গান ‘তুমি আসবে বলেই’র চরণ। আর শেষে দিয়েছেন হার্ট ইমোজি।

ঠিক একই আঙ্গিকে আরও একটি পোস্ট দিলেন নায়িকা। গতকাল রবিবার দেওয়া সেই পোস্টে পরীকে পাওয়া গেলো শাড়িতে। কপালে ছোট লাল টিপ আর মাথায় বেলী ফুল, হাত দিয়ে মুখের একাংশ ঢেকে রেখে লাজুক ভঙ্গিমায় তুলেছেন ছবিটি। এর ক্যাপশনে যুক্ত করেছেন ক্বারী আমির উদ্দিনের লেখা একটি লোকজ গানের চরণ।

পরপর রোম্যান্টিক পোস্ট দিয়ে পরী কি তবে প্রেমের ইঙ্গিত দিচ্ছেন? সেই উত্তর অবশ্য মেলেনি। তবে কিছু দিন আগেই এক সাক্ষাৎকারে নায়িকা সাফ জানিয়েছেন, তিনি আর প্রেমে বিশ্বাস করেন না। তার যত ভাবনা এখন পুত্রকে ঘিরেই। পরী বলেছেন, প্রেমে আর বিশ্বাস নেই।

পূর্ববর্তী নিবন্ধঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে…
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম ও ঢাকার সাংবাদিকদের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত