পরীমনির মাদক মামলা চলবে

| শুক্রবার , ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ at ৮:৫৪ পূর্বাহ্ণ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা বাতিল চেয়ে চিত্রনায়িকা পরীমনির করা আবেদন পর্যবেক্ষণসহ নিষ্পত্তি করে দিয়েছে হাই কোর্ট। এর ফলে পরীমনির বিরুদ্ধে মামলার কার্যক্রম চলবে বলে আইনজীবীরা জানিয়েছেন। বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের বেঞ্চে বৃহস্পতিবার রায় দেয়।

পরীমনির পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট শাহ মঞ্জুরুল হক এবং রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. শাহনেওয়াজ। আইনজীবী শাহ মঞ্জুরুল হক পরে বলেন, হাই কোর্টের রায়ের পর পরীমনির বিরুদ্ধে নতুন করে অভিযোগ গঠন করতে হবে। বিচারে মাদকের কিছু অংশ বাদ যাবে। খবর বিডিনিউজের।

জব্দ করা মদে অ্যালকোহলের পরিমাণ খুব কম ছিল৬ বা ৭ পার্সেন্ট। তাই অভিযোগ থেকে মদের অংশ বাদ দেওয়া হবে। ২০২১ সালের ৪ অগাস্ট রাতে বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়।

র‌্যাবের মুখপাত্র সে সময় বলেছিলেন, পরীমনির ফ্ল্যাটে মিনি বার ছিল। তিনি নিয়মিত মদ পান করতেন এবং ঘরোয়া পার্টি আয়োজন করতেন। তার কাছে মদ ব্যবহারের একটি লাইসেন্স পাওয়া গেলেও তার মেয়াদ শেষ হয়েছে অনেক আগে।

পরে গতবছরের ৩১ আগস্ট বিচারিক আদালত তার জামিনের আদেশ দেন। পরদিন তিনি গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ছাড়া পান। তদন্ত শেষে ২০২১ সালের ৪ অক্টোবর পরীমনিসহ তিনজনকে আসামি করে অভিযোগপত্র দেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগসিআইডি।

পূর্ববর্তী নিবন্ধকথকের প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রাচীনের আহ্বান
পরবর্তী নিবন্ধত্রিতরঙ্গের ৪০ বছর পূর্তি আজ