পটিয়া থেকে যোগ দেবে ২২ হাজার নেতাকর্মী

প্রধানমন্ত্রীর জনসভা

পটিয়া প্রতিনিধি | শনিবার , ৩ ডিসেম্বর, ২০২২ at ১০:৩৬ পূর্বাহ্ণ

আগামীকাল রোববার নগরীর পলোগ্রাউন্ড মাঠে শেখ হাসিনার সমাবেশে যোগ দিতে প্রস্তুত পটিয়া আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের ২২ হাজার নেতাকর্মী। এসব নেতাকর্মীদের মাথায় লাল টুপি ও গায়ে শেখ হাসিনার ছবি সম্বলিত লাল গেঞ্জি থাকবে বলে নিশ্চিত করেন জাতীয় সংসদের হুইপ ও পটিয়া আসনের সংসদ সদস্য সামশুল হক চৌধুরী এমপি।

নেতাকর্মীদের সমাবেশে যোগদান নিশ্চিত করতে ও পরিকল্পনা সাজাতে আওয়ামী লীগ ও অঙ্গসংঠনের উদ্যোগে গত ১৫ দিন ধরে চলছে নানা প্রস্তুতি। এসব নেতাকর্মী যাতে নির্বিঘ্নে পটিয়া থেকে সমাবেশে যোগ দিতে পারেন তার জন্য ২২৬টি গাড়ি ভাড়া করা হয়েছে।

নগরীতে অবস্থানরত পটিয়ার বাসিন্দা ও পটিয়া থেকে আগত লোকজন সকাল থেকে নগরীর পুরাতন রেলওয়ে স্টেশন চত্বরে জমায়েত হবে।

বিষয়টি জানিয়ে হুইপ সামশুল হক বলেন, পটিয়ায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগসহ অঙ্গসংগঠনের ২২ হাজার নেতাকর্মী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে প্রস্তুত রয়েছে। ৪ ডিসেম্বর সকাল থেকে পটিয়ার লোকজন পুরাতন রেল স্টেশন চত্বরে জমায়েত হবে। সেখান থেকে জনসভাস্থলে মিছিল সহকারে যোগ দেবে।

পটিয়া থেকে লোকজন যাতে নির্দিষ্ট স্থানে যেতে পারে সেজন্য ২২৬টি গাড়ি ইউনিয়ন ওয়ারি বণ্টনের কাজ চলছে। এর মধ্যে যুবলীগ ও ছাত্রলীগ পাবে ৪০টি গাড়ি। প্রধানমন্ত্রী সমাবেশস্থল ত্যাগ না করা পর্যন্ত নেতাকর্মীরা মাঠে অবস্থান করবে।

পূর্ববর্তী নিবন্ধগরম চা পানে রোহিঙ্গা যুবকের মৃত্যু
পরবর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে মানুষের মধ্যে উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে : তথ্যমন্ত্রী