নতুন অধ্যায়ে বিপাশা

| মঙ্গলবার , ২৮ মে, ২০২৪ at ৭:২০ পূর্বাহ্ণ

অভিনয়ে বিরতিতে থাকা বলিউডি অভিনেত্রী বিপাশা বসু এবার কলম ধরেছেন। অর্থাৎ লেখক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন এই অভিনেত্রী। পিংকভিলাকে বিপাশা বলেছেন, একটি বই লিখবেন তিনি। তবে গল্প বা কোনো উপন্যাস নয়, স্মৃতিকথা লিখবেন তিনি। অভিনেত্রী মনে করেন, নিজেকে খোঁজার উপায় এবং জীবনে শান্তির বার্তাই পাঠাকের কাছে পৌঁছে দেবে তার বইটি। খবর বিডিনিউজের।

আমি জীবনে প্রচুর ওঠানামা দেখেছি। কিন্তু তারপরেও আজ যেখানে রয়েছি, তা সম্ভব হয়েছে জীবনের ইতিবাচক দিকগুলোয় মন দেওয়ার ফলেই। এবার সেগুলো আমি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে চাই। বিপাশার বইটির শিরোনাম এখনও চূড়ান্ত নয়। প্রকাশিত হবে আগামী বছর। মা হওয়ার আগে থেকে প্রায় বছর দুয়েক হল সিনেমা থেকে নিজেকে দূরে রেখেছেন বিপাশা। অভিনেত্রী জানিয়েছেন মেয়ের সঙ্গেই তিনি বেশি সময় কাটাচ্ছেন। ২০০১ সালে আজনবি সিনেমা দিয়ে বলিউডে অভিষিক্ত বিপাশা পরে অনেক হিট ছবি দিয়ে দর্শকদের মন কাড়েন।

২০১৫ সালে হরর সিনেমা ‘অ্যালোন’র সেটে বিপাশার সঙ্গে পরিচয় অভিনেতা করন সিং গ্রোভারের। এরপরই প্রেমের সূচনা। পরিচয় প্রেমে গড়াতে না গড়াতে পরের বছরই বিয়ে করেন তারা। ২০২২ সালে কন্যা সন্তানের মা হন বিপাশা।

পূর্ববর্তী নিবন্ধনিষেধাজ্ঞার আদেশ স্থগিত ডিপজলের দায়িত্ব পালনে বাধা নেই
পরবর্তী নিবন্ধআলোচনায় জেফার