দেশের মানুষের অধিকার ফিরিয়ে আনার রাজনীতি করছে বিএনপি

মহানগর যুবদলের সংবর্ধনা সভায় বক্তারা

আজাদী প্রতিবেদন | রবিবার , ৯ জুন, ২০২৪ at ৯:৪১ পূর্বাহ্ণ

যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, দুর্নীতির কারণে বাংলাদেশ আজ ঋণগ্রস্ত। আজ দেশের যে শিশু জন্মগ্রহণ করেছে সে ১ লাখ ১৮ হাজার টাকা ঋণে আবদ্ধ। সরকার শুধু ক্ষমতায় ঠিকে থাকার জন্য বিভিন্ন অপরাধী ব্যক্তিকে সাংসদ বানিয়েছে এবং দেশের নির্বাচন ব্যবস্থা পুরোপুরি ধ্বংস করে দিয়েছে। যে বিচারক সঠিক বিচার করছে সরকার তাকে নির্বাসনে পাঠাচ্ছে। এই অবস্থা থেকে দেশ ও দেশের মানুষকে মুক্ত করতে হবে।

তিনি গতকাল বিকেলে নগরের নাসিমন ভবনস্থ বিএনপির কার্যালয় মাঠে চট্টগ্রাম মহানগর যুবদলের উদ্যোগে সংগঠনের কারাবরণকারী ও হামলামামলার শিকার প্রায় আড়াই শতাধিক নেতাকর্মীকে দেয়া সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

নগর যুবদল সভাপতি মোশাররফ হোসেন দীপ্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সাহেদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সহসভাপতি নুরুল ইসলাম নয়ন। তিনি বলেন, বাংলাদেশে সবচেয়ে নির্যাতিত পরিবার হচ্ছে জিয়া পরিবার। তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ন্যূনতম চিকিৎসা সেবা প্রদান থেকে বঞ্চিত করা হচ্ছে।

মোশাররফ হোসেন দীপ্তি বলেন, সকল নির্যাতননিপীড়ন করার পরও আজ পর্যন্ত একজন বিএনপি নেতাকর্মী দল ত্যাগ করেনি। বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য রাজনীতি করছে না। বিএনপির রাজনীতি হচ্ছে এই দেশের মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে আনা।

মোহাম্মদ সাহেদ বলেন, সরকার উন্নয়নের নামে লুটপাট করছে। সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বেনজির ও আজিজের মতো বিভিন্ন অপরাধী সৃষ্টি করেছে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ আবদুল্লাহ, যুবদল নেতা মনজুরুল আজিম সুমন, মঈনুদ্দিন রুবেল, এডভোকেট সৈয়দ আহমদ উজ্জ্বল, কামরুজ্জামান নান্নু, সাইফুর রহমান চৌধুরী শপথ, আমিনুল ইসলাম তৌহিদ, হাসান জসিম, মো. শাহজাহান, এইচএম রাশেদ খান, মোহাম্মদ আজগর, মুরাদ চৌধুরী, মো. সাইফুল আলম ও শরিফুল ইসলাম তুহিন।

পূর্ববর্তী নিবন্ধসংশোধনী
পরবর্তী নিবন্ধবিভিন্ন উপজেলায় ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন