দশ দিনের মধ্যে দ্বিতীয়বার দুর্ঘটনায় পড়ে ভারতীয় বিধায়কের মৃত্যু

| শনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ at ৯:০৮ পূর্বাহ্ণ

ভারতের হায়দ্রাবাদ শহরে সড়ক দুর্ঘটনায় পড়ে তেলেঙ্গানা রাজ্যের এক তরুণ বিধায়কের মৃত্যু হয়েছে। এই নিয়ে চলতি মাসে দ্বিতীয়বার দুর্ঘটনায় পড়েছিলেন ভারত রাষ্ট্র সমিতির (বিআরএস) নেতা লাস্য নন্দিতা।

গতকাল শুক্রবার স্থানীয় সময় ভোর সাড়ে ৫টার দিকে নন্দিতাকে (৩৭) বহনকারী গাড়িটি হায়দ্রাবাদের আউটার রিং রোডের সড়ক বিভাজকে ধাক্কা খায়। চালক গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। ঘটনাস্থলেই লাস্য নন্দিতার মৃত্যু হয়। তার গাড়ির চালককে সংকটজনক অবস্থায় হাসপাতালে নেওয়া হয়। এখন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন তিনি। খবর বিডিনিউজের।

মাত্র ১০ দিন আগেও নন্দিতা দুর্ঘটনায় পড়েছিলেন। তখন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী রেভান্থ রেড্ডির এক জনসভায় যোগ দেওয়ার জন্য রওনা হয়েছিলেন তিনি। যাওয়ার পথে নারকটপল্লীতে এক মাতাল গাড়িচালক তার গাড়িতে সজোরে ধাক্কা দেয়। এ দুর্ঘটনায় তার এক দেহরক্ষী মারা গেলেও সামান্য আঘাত পেয়ে বেঁচে যান নন্দিতা। পুলিশ উভয় দুর্ঘটনাই তদন্ত করে দেখছে বলে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে। নন্দিতা তেলেঙ্গানার সেকেন্দ্রাবাদ ক্যান্টনমেন্টের (এসসি) আসন থেকে ২০২৩ সালে প্রথমবারের মতো রাজ্যটির বিধায়ক নির্বাচিত হয়েছিলেন। ১৯৮৬ সালে হায়দ্রাবাদ শহরে তার জন্ম হয়েছিল।

পূর্ববর্তী নিবন্ধরোমাঞ্চকর জয়ে শুভ সূচনা বন্দর কর্তৃপক্ষ দলের
পরবর্তী নিবন্ধযুক্তরাষ্ট্রে ৪ বছরে অবৈধ অভিবাসীর সংখ্যা বেড়েছে ৭৩ লাখ