ঢাকার দর্শক মাতালেন বলিউডের দর্শন রাভাল

| শনিবার , ১৬ সেপ্টেম্বর, ২০২৩ at ৬:৪১ পূর্বাহ্ণ

প্রথমবারের মতো বাংলাদেশের কনসার্টে অংশ নিলেন ভারতের সংগীতশিল্পী দর্শন রাভাল। বৃহস্পতিবার রাতে গান গেয়ে মাতান ঢাকার শ্রোতাদের। রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রি হলে গান পরিবেশন করেন তিনি। খবর বাংলানিউজের।

দর্শন রাওয়াল লাইভ ইন ঢাকা’ শীর্ষক কনসার্টটির আয়োজক টোয়েন্টি টু ইভেন্টস। এর আগে কনসার্টে অংশ নিতে বুধবার ঢাকায় এসে পৌঁছান দর্শন। এদিন বিকেলে হয় সংবাদ সম্মেলন। সেখানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এ গায়ক। আয়োজকেরা জানিয়েছিলেন, দর্শনের আগে গান পরিবেশন করবেন দেশের তরুণ গায়ক তানভীর ইভান। সন্ধ্যা সাতটার পর মঞ্চে ওঠেন এই গায়ক। ঘণ্টা খানেক সময় ধরে উপস্থিত দর্শকের সামনে গান পরিবেশন করেন তিনি। তবে, তানভীরের পরিবেশনায় নিজের গান ও দেশি গানের চেয়ে প্রাধান্য পায় হিন্দি গান। বেশ কিছু হিন্দি গান পরিবেশন করেন তিনি৷ যা নিয়ে উপস্থিত দর্শকের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। কেউ কেউ তার গায়কীর প্রশংসা করেন। বিপরীতে তার হিন্দি গান পরিবেশনের সমালোচনাও করেন কেউ কেউ। তাদের ভাষ্য, এ যেন ঘর জামাইয়ের আচরণ! হিন্দি গান শোনাতে তো দর্শন রাভাল রয়েছেন, এরপরও তার কেন হিন্দি গান পরিবেশন করতে হবে?

এদিকে, তানভীর ইভানের পরিবেশনার পরেই মঞ্চে ওঠার কথা ছিল দর্শন রাভালের। কিন্তু এক ঘণ্টারও বেশি সময় বিলম্ব হয় তার। এ সময় দর্শকরাও এক পর্যায়ে উত্তেজিত হয়ে ওঠে। পরে জানানো হয়, ট্রাফিক জ্যামের কারণে অনুষ্ঠানে আসতে দেরি হয় দর্শন ও তার টিমের।

পূর্ববর্তী নিবন্ধশুটিং ফেলে কলকাতায় সায়ন্তিকা, অনিশ্চয়তায় জায়েদ খানের সিনেমা
পরবর্তী নিবন্ধবাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা চট্টগ্রামের নৃত্য কর্মশালা